• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

রাজনগরে ২ ছিন্তাইকারী গ্রেপ্তার, প্রাইভেট কার জব্দ 

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩

মৌলভীবাজার প্রতিনিধি:
ছিন্তাইয়ের মামলা দায়েরের ২৪ ঘন্টার ভিতর দুই ছিন্তাইকারীকে গ্রেপ্তার করেছে মৌলভীবাজারের রাজনগর থানা পুলিশ। ছিন্তাইকারীদের হেফাজত থেকে ছিন্তাইকৃত ১টি মোটরসাইকেল উদ্ধার ও ছিন্তাইকাজে ব্যবহৃত ১টি প্রাইভেট কার জব্দ করেছে পুলিশ।

 

রোববার (২৩ ডিসেম্বর) রাজনগর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক সাংবাদিকদের জানান,
গতকাল ২২ ডিসেম্বর হবিগঞ্জ জেলার মাধবপুরের বাসিন্দা প্রান্তিক বনিক তার বন্ধু জীবন গোস্বামীকে মোটার সাইকেল নিয়ে সিলেট যাবার পথে সন্ধ্যা ৬টার দিকে রাজনগরের হাজী জরিফ মিয়া ফিলিং ষ্টেশনের সামনে আসামাত্র একটি লাল রঙের প্রাইভেট কারযোগে ৪ ছিন্তাইকারী তাদের গতি রোধ করে মোটারসাইকেল থেকে নামিয়ে মারধর করে তাদের মোটরসাইকেল ও সাথে থাকা নগদ ২৮ হাজার টাকা, মানিব্যাগ ও মোবাইলফোন ছিন্তাই করে পালিয়ে যায়।

 

 

পরে ছিন্তাইকাজে ব্যবহৃত লাল রঙের প্রাইভেট কারের রেজিস্টেশনের সুত্র ধরে মৌলভীবাজার শহরের হাসপাতাল রোডের বাসিন্দা খলিল আব্দুল্লাহ (মুক্তি) এর ছেলে ইসমাইল খলিল সোহাগ (২৫) ও সদর উপজেলার নিধিরমহল গ্রামের রমজান মিয়ার ছেলে শাকিল আহমেদ (২৩) সহ অজ্ঞাত আরও ২জনের নামে রাজনগর থানায় মামলা দায়ের করেন ছিন্তাইয়ের শিকার হওয়া প্রান্তিক বনিক।

 

মামলা দায়েরের পর জেলা পুলিশ সুপার ও রাজনগর থানার অফিসার ইনচার্জ এর সার্বিক দিক নির্দেশনায় আসামিদের আটক করতে মাঠে নামে পুলিশ।
পরে গতকাল ২৩ ডিসেম্বর রাতে রাজনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মির্জা মাযহারুল আনোয়ার এর নেতৃত্বে এসআই মো: সওকত মাসুদ অভিযান চালিয়ে মামলার এজাহার নামীয় আসামি শাকিল আহমেদ (২৩) কে গ্রেপ্তার করে।

 

 

এসময় শাকিল আহমেদের হেফাজত থেকে ছিন্তাই কাজে ব্যবহৃত ঢাকা মেটো- গ-১৫-৩৫৫৯ নাম্বারের লাল রঙের প্রাইভেট কারটি উদ্ধার করেন পুলিশ সদস্যরা। পরে গ্রেপ্তারকৃত শাকিলের দেওয়া তথ্যের ভিত্তিতে তার সহযোগী শুকতার মিয়া (২৬ কে গ্রেপ্তার করে পুলিশ। পরে পুলিশ অভিযান চালিয়ে মৌলভীবাজার সদর উপজেলার জগন্নাথপুর মাজ ফিরিং স্টেশন এলাকা থেকে ছিন্তাকৃত মোটরসাইকেলটি উদ্ধার করে পুলিশ।

 

 

রাজনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুছ ছালেক জানান, মামলা দায়েরর ২৪ ঘন্টার ভিতর ছিন্তাইকাজে ব্যবহৃত প্রাইভেট কার জব্দ ও ছিন্তাইকৃত মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। ছিন্তাইকৃত টাকা ও মোবাইফোন উদ্ধার এবং অন্য আসামিদের আটক করতে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেপ্তারকৃত দুই আসামিকে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ