• Youtube
  • English Version
  • শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে র‌্যাব-৯ এর অভিযানে অজ্ঞান পাটির মূলহোতাসহ আটক ২

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩
মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থেকে অজ্ঞান পার্টিও মূলহোতাসহ দু’জনকে আটক করেছে র‌্যাব-৯সিলেটের শ্রীমঙ্গল ক্যাম্প।
সোমবার (১১ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪ টায় র‌্যাব-৯ সিলেটের শ্রীমঙ্গল ক্যাম্পের একটি টিম অভিযান চালিয়ে শ্রীমঙø থেকে অজ্ঞান পার্টিও মূলহোতাসহ দুজনকে আটক করে।
আটককৃতরা হলেন, কমলগঞ্জ উপজেলার উত্তর বালিগাঁও গ্রামের মতি মিয়ার ছেলে সালাউদ্দিন (৪৪) ও শ্রীমঙ্গল উপজেলার সদরের সিরাজ মিয়ার ছেলে মো. আনোয়ার মিয়া (২৮)।
র‌্যাব-৯ সুত্রে জানা যায়, গত ৫ ডিসেম্বর দুপুরে ভিকটিম জহুরা পারভীন চৌধুরী মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার দক্ষিণ বাজারস্থ ইউসিবি ব্যাংক থেকে ফেরার পথে অজ্ঞান পার্টির সদস্যরা রুমালের মধ্যে অজ্ঞাত চেতনানাশক পদার্থ মিশিয়ে ভিকটিম জহুরা পারভীন চৌধুরীকে অজ্ঞান করে গলায় থাকা ১ ভরি ওজনের একটি স্বর্ণের চেইন নিয়ে পালিয়ে যায়।
এ ঘটনায় কুলাউড়া থানায় অজ্ঞাতনামা ৪/৫ জনের নামে মামলা দায়ের হয়। এরই প্রেক্ষিতে আসামিদের আইনের আওতায় আনতে র‌্যাব-৯ মাঠে নামে। পরবর্তীতে র‌্যাবের অভিযানে মূলহোতাসহ অজ্ঞান পার্টির ২ সদস্যকে গ্রেপ্তার করতে সক্ষম হয় র‌্যাব।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ