• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মৌলভীবাজারের ইতিহাস ঐতিহ্য থাকছে এবারের ইত্যাদিতে

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজার জেলার ইতিহাস ঐতিহ্য নিয়ে কমলগঞ্জ উপজেলার কুরমা চা বাগানের লেক পাড়ে উন্মুক্ত মাঠে ধারণ করা হচ্ছে এবারের বিটিবির জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্টান ইত্যাদি।
আগামী শুক্রবার ১৫ ডিসেম্বর বিটিভির জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি ধারণ করা হবে কমলগঞ্জ উপজেলার কুরমা চা বাগানের লেক পাড়ে উন্মুক্ত মাঠে।
শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে ইত্যাদির অনুষ্ঠান ধারণ কাজ শুরু হবে। চলবে রাত ১২টা পর্যন্ত। এজন্য ইত্যাদি কর্তৃপক্ষকে সহযোগিতা করছে ন্যাশনাল টি কোম্পানি লিমিটেড।
আগামী ২৯ ডিসেম্বর বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত হবে ইত্যাদির মৌলভীবাজার পর্ব। এবারের ইত্যাদি অনুষ্ঠান হচ্ছে মৌলভীবাজার নিয়ে। অনুষ্ঠানের এই পর্বে জেলার ইতিহাস, ঐতিহ্য তুলে ধরা হবে। দেখানো হবে সারাদেশে প্রশংসা কুঁড়ানো মৌলভীবাজার পৌরসভার পলিথিন হাট।

ইত্যাদি অনুষ্ঠানের মৌলভীবাজার পর্বেও অন্যান্য পর্বের মতো থাকবে নানী-নাতির হাস্যরসাত্মক কৌতুকাভিনয়, গান, নৃত্যানুষ্ঠান, দর্শকদের জন্য কুইজ পর্ব ইত্যাদি। সেই সঙ্গে অনুষ্ঠানে দেখানো হবে মৌলভীবাজার জেলার ইতিহাস ও ঐতিহ্যকে। পাশাপাশি তুলে ধরা হবে চা বাগান আর প্রাকৃতিক লীলাভূমি জেলা মৌলভীবাজার জেলার নানা বিষয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ