• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১০ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে চা শ্রমিকদের পাশে ইত্যাদির সহকারী পরিচালক মোহাম্মদ মামুন

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গল ও কমলগঞ্জের চা বাগানে একটি শুটিংয়ের কাজ করতে এসে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির সহকারি পরিচালক মোহাম্মদ মামুন গরিব চা শ্রমিকদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছেন।
শনিবার সন্ধ্যায় উপজেলার বুড়বুরিয়া চা বাগানের বেশ কিছু শ্রমিকদের মধ্যে নতুন চাঁদর তুলে দেন মোহাম্মদ মামুন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী ও বাংলাটিভির শ্রীমঙ্গল প্রতিনিধি বর্ন চক্রবর্তী প্রমূখ।
মোহাম্মদ মামুন শ্রীমঙ্গল ও কমলগঞ্জে এসে কাজ কাজ করার সময় দেখতে পান কিছু চা শ্রমিক শীতের মধ্যে কাজ করছেন। তাদের এই অবস্থা দেখে তিনি শহর থেকে চাঁদর কিনে এনে শনিবার বিকেলে ও সন্ধ্যায় চা শ্রমিকদের গায়ে এ চাঁদর গুলো জড়িয়ে দেন।
মোহাম্মদ মামুনের এই চাদর  পেয়ে  চা শ্রমিকরা বেশ খুশি হয়েছেন। চা শ্রমিকরা জানান, এ বছর প্রথম কেউ তাদের শীতের বস্ত্র দিলেন।
মোহাম্মদ মামুন একজন মানবিক হৃদয়ের মানুষ। মানুষের দুঃখ কষ্ট দেখলে তার হৃদয় বিচলিত হয় এবং মামুন তাঁর সাধ্যমত তাদের পাশে থাকার চেষ্টা করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ