#  অরক্ষিত বানিয়াচঙ্গের শহীদ মিনার #  আসুন মশিউর রহমান এর পাশে দাড়াই #  বাহুবলে পটকা মাছ খেয়ে একই পরিবারের ১০ জন অসুস্থ #  মাধবপুরে ভারতীয় ফেন্সিডিল উদ্ধার #  বানিয়াচঙ্গে এক যুবকের লাশ উদ্ধার #  সুনামগঞ্জে গৃহবধূকে হত্যার পর লাশ গুমের চেষ্টা! #  চুনারুঘাটে চা শ্রমিক খুন, আটক ২ #  চুনারুঘাটে মোটরসাইকেল ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন #  বাহুবলে সড়ক সংস্কার কাজে অনিয়ম দুর্নীতি #  বিশ্বম্ভরপুরে মাটিচাপা অবস্থায় গৃহবধুর লাশ উদ্ধার #  সানশাইন স্কুল পরিদর্শনে হবিগঞ্জ জেলা শিক্ষা কর্মকর্তা #  বানিয়াচংয়ে নদীতে বিষ ঢেলে মাছ নিধন,জরিমানা #  শ্বাসরুদ্ধকর ম্যাচে হেরে গেল দক্ষিণ আফ্রিকা #  ঢাকাস্থ লাখাই ছাত্রকল্যাণ পরিষদের কমিটি গঠন #  হবিগঞ্জে বিএনপির বিশাল বিক্ষোভ মিছিল

তাহিরপুরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুর সীমান্ত এলাকা থেকে আড়াই কেজি গাঁজাসহ মো. আব্দুল খলিল (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড (বিজিবি)।

রোববার সকাল ৯টায় রঙ্গাচড়া নামক স্থান থেকে তাকে আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী তাহিরপুর উপজেলার পাশ্ববর্তী বিশ্বম্ভরপুর উপজেলার চিনাকান্দি ইউনিয়নের মাছিমপুর গ্রামের মো. ইদ্দিস আলীর ছেলে।

বিজিবি সূত্রে জানা যায়. উল্লেখিত সময়ে সুনামগঞ্জ-২৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনস্থ বীরেন্দ্রনগর বিওপির টহল কমান্ডার মো. সাব্বির আহম্মদের নেতৃত্বে একটি টহল দল শ্রীপুর উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী রঙ্গাচড়া নামক স্থান থেকে তাকে আটক করে। পরে তার দেহ তল্লাশী সঙ্গে থাকা একটি স্কুল ব্যাগের ভিতর থেকে আড়াই কেজি গাজাঁ উদ্ধার করে বিজিবি।

সুনামগঞ্জ-২৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল মাকসুদুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃত ব্যাক্তিকে জিজ্ঞাসাবাদ চলছে। তার বিরুদ্ধে তাহিরপুর থানায় বিজিবির পক্ষ্য থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন দমন আইনে মামলার প্রস্ততি চলছে।