#  সাকিবের দুর্দান্ত ব্যাটে জয় টাইগারদের #  লাখাইয়ে ৭০ টি মন্ডবে পূজার প্রস্তুতি #  ডাঃ মুখলিছুর রহমানকে ‘বাইয়াফি’ সংগঠনের ফুলেল শুভেচ্ছা #  হবিগঞ্জে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে সেমিফাইনালে বাহুবল #  হবিগঞ্জে ৫ দিনে আড়াই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ #  মাধবপুরে ১১ বস্তা সরকারী চাল জব্দ #  কার্তিকের সঙ্গী কিয়ারা #  যুক্তরাষ্ট্রে জ্বালানি ব্যবহারে গ্যাসের ভূমিকা শীর্ষক কনফারেন্সে এমপি আবু জাহির #  চুনারুঘাটে মাদক বিরোধী সভা #  শ্রীলঙ্কাকে উড়িয়ে বাংলাদেশ যুবাদের জয় #  শ্রীমঙ্গলে ফুটবল টুর্নামেন্টে কালেঞ্জি পুঞ্জি চ্যাম্পিয়ন #  হবিগঞ্জে আন্তর্জাতিক শান্তি দিবস উদযাপন #  সিলেটে নিখোঁজ মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার #  বাংলাদেশ থেকে শ্রমিক নেওয়া বন্ধ করল মালদ্বীপ #  মাধবপুরে মাদক বিরোধী সভা: চা শ্রমিকদের চিকিৎসাসেবা

তাহিরপুরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুর সীমান্ত এলাকা থেকে আড়াই কেজি গাঁজাসহ মো. আব্দুল খলিল (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড (বিজিবি)।

রোববার সকাল ৯টায় রঙ্গাচড়া নামক স্থান থেকে তাকে আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী তাহিরপুর উপজেলার পাশ্ববর্তী বিশ্বম্ভরপুর উপজেলার চিনাকান্দি ইউনিয়নের মাছিমপুর গ্রামের মো. ইদ্দিস আলীর ছেলে।

বিজিবি সূত্রে জানা যায়. উল্লেখিত সময়ে সুনামগঞ্জ-২৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনস্থ বীরেন্দ্রনগর বিওপির টহল কমান্ডার মো. সাব্বির আহম্মদের নেতৃত্বে একটি টহল দল শ্রীপুর উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী রঙ্গাচড়া নামক স্থান থেকে তাকে আটক করে। পরে তার দেহ তল্লাশী সঙ্গে থাকা একটি স্কুল ব্যাগের ভিতর থেকে আড়াই কেজি গাজাঁ উদ্ধার করে বিজিবি।

সুনামগঞ্জ-২৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল মাকসুদুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃত ব্যাক্তিকে জিজ্ঞাসাবাদ চলছে। তার বিরুদ্ধে তাহিরপুর থানায় বিজিবির পক্ষ্য থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন দমন আইনে মামলার প্রস্ততি চলছে।