• Youtube
  • English Version
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে চার প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩

করাঙ্গীনিউজ: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে শেষদিন সোমবার হবিগঞ্জের চারটি আসনে ৪ জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। হলফনামায় তথ্য গোপন, ভোটারের স্বাক্ষর তালিকায় ভুয়া স্বাক্ষর ও নানা ত্রুটির কারণে তাদের মনোনয়নপত্র বাতিল হয়।

সোমবার বিকেলে জেলা প্রশাসক ও রির্টানিং কর্মকর্তা দেবী চন্দ বিষয়টি নিশ্চিত করেন।

রিটার্নি কর্মকর্তা জানান, হবিগঞ্জ-২ (বানিয়াচংÑ আজমিরীগঞ্জ) আসনে ব্যারিস্টার সৈয়দ মোস্তাক আহমেদ, হবিগঞ্জ-৩ (সদর-লাখাই- শায়েস্তাগঞ্জ) আসনে আশরাফ উদ্দিন ও হবিগঞ্জ-৪(মাধবপুর-চুনারুঘাট) আসনে জামাল উদ্দিন (স্বতন্ত্র প্রার্থী) নির্বাচন কমিশনে জমা দেওয়া এক শতাংশ ভোটারের স্বাক্ষরে ত্রুটি থাকায় তাদের মনোনয়নপত্র বাতিল হয়।

এছাড়া হবিগঞ্জ-৩(সদর-লাখাই-শায়েস্তাগঞ্জ) আসনে বাংলাদেশ কংগ্রেসের নেত্রী সায়মা বেগম চূড়ান্তভাবে দলীয় মনোনয়ন পাননি, তাই তারটিও বাতিল ঘোষণা করা হয়েছে।

এদিকে হবিগঞ্জের চারটি আসনে মোট ৪০ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। যাচাই-বাছাই শেষে ৩৪ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ