• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে ডাকাতি মামলার আসামিসহ গ্রেপ্তার ২, মালামাল উদ্ধার

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পুলিশের পৃথক অভিযানে ডাকাতি মামলার আসামিসহ ২জনকে গ্রেপ্তার করা হয়েছে।
গ্রেপ্তারকৃত ডাকাত দলের সদস্যের হেফাজত শ্রীমঙ্গল সাতগাঁও চা বাগানের বাংলোতে ডাকাতির মালামাল উদ্ধার করে পুলিশ।
বৃহস্পতিবার (৩০ নভেম্বর) শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ এর সার্বিক দিক নির্দেশনায় ডাকাতি মামলার তদন্ত অফিসার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম এর নেতৃত্বে অভিযান চালিয়ে শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখান ইউনিয়নের দূর্গানগর গ্রাম থেকে সাতগাঁও চা বাগানে সংগঠিত ডাকাতি মামলার আসামি মো. মহরম আলী (৩৫) কে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত মহরম আলী দূর্গানগর গ্রামের আব্দুল মতিনের ছেলে। এসময় গ্রেপ্তারকৃতের হেফাজত থেকে ডাকাতি কাজে ব্যবহৃত ২৮ ইঞ্চি লম্বা ১টি দা, লুণ্ঠিত টর্চলাইটসহ বেশ কিছু কাপড় উদ্ধার করেন পুলিশ সদস্যরা।

এছাড়া অপর এক অভিযানে এসআই তীথংকার দাস, এসআই সজীব চৌধুরীসহ পুলিশের একটি টিম অভিযান চালিয়ে জিআর-০১/২৩(শ্রী:) এবং ৩৫৯/২১(শ্রী:) মামলায় ২টি পরোয়ানাভুক্ত আসামি মো. সোহেল মিয়াকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃত সোহেল মিয়া শহরের পৌর এলাকার জালালিয়া সড়কের মৃত আমিন মিয়া ছেলে।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত দুই আসামিকে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ