• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে ট্রাকে আগুন

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩

করাঙ্গীনিউজ: বিএনপির অবরোধ চলাকালে হবিগঞ্জে একটি পণ্যবাহী ট্রাকে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (২৭ নভেম্বর) সকালে বাইপাস সড়কের ধুলিয়াখাল এলাকায় ট্রাকে আগুন দেয় দুর্বৃত্তরা।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে পণ্য বোঝাই একটি ট্রাক আলমবাজার ডিলার পয়েন্টে যাওয়ার পথিমধ্যে ধুলিয়াখাল এলাকায় পৌঁছালে একদল দুর্বৃত্ত গ্লাস ভেঙে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে হবিগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট, র‌্যাব ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে ট্রাকে থাকা সমস্ত মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

ট্রাক চালক আব্দুস সত্তার বলেন, আরএফএল কোম্পানির রোকনপুর ডিপো থেকে আলমপুর বাজারের ডিলার পয়েন্টে প্লাস্টিক পণ্য নিয়ে যাচ্ছিলাম। ধুলিয়াখাল পৌঁছালে দেখি, ২০-২৫ যুবক মিছিল করছে। মিছিল দেখে আমি ট্রাক থামাই, এরপর কয়েকজন যুবক এসে প্রথমে গাড়ির গ্লাস ভাঙচুর করে, পরে পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেয়।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ খলিলুর রহমান জানান, ট্রাকে আগুন লাগার খবর পেয়ে পুলিশ ও অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর লোকজন ঘটনাস্থল পরিদর্শন করেছে। হরতাল-অবরোধের সমর্থনকরা এ অগ্নিসংযোগ ঘটাতে পারে। তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ