করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ডা: মুশফিকের পক্ষে শামীম চেয়ারম্যানের মিষ্টি বিতরণ

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩

আনন্দে ভাসছে বাহুবল

বাহুবর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জ ১ (বাহুবল-নবীগঞ্জ) আসনে ডা: মুশফিক হোসেন চৌধুরী নৌকা প্রতিক পাওয়ায় সড়কে হেটে হেটে মিষ্টি বিতরণ করেছেন উপজেলার মিরপুর ইউনিয়নের চেয়ারম্যান শামীম আহমদ।

বরিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ইউনিয়ন পরিষদের সকল সদস্য সদস্যাদের নিয়ে মিষ্টি নিয়ে মিরপুর সড়কে আসেন তিনি। এসময় সড়কে থাকা জনসাধারণ -ব্যবসায়ী ও ক্রেতাদের মুখে এ মিষ্টি তুলে দেন।

এসময় এক আনন্দ ঘন পরিবেশের সৃষ্টি হয়।

মিষ্টি বিতরনে থাকা ইউপি সদস্য ছায়েদ আহমদ জানান, জেলা পরিষদ নির্বাচনে উনাকে আমরা সর্বোচ্চ ভোট দিয়েছি,এখন তিনি এমপি হচ্ছেন তাই দলমত নির্বিশেষে আমার চেয়ারম্যান এক মন মিষ্টি নিয়ে বের হয়েছেন।প্রয়োজনে আরো মিষ্টি নিয়ে আসব।

সিলেট বিভাগের সর্বোকনিষ্ট মিরপুর ইউনিয়নের চেয়ারম্যান শামীম আহমদ বলেন, আমি গত টার্মে মেম্বার ছিলাম,মেম্বার থাকাকালীন সময়ে অনেকের কাছে এলাকার উন্নয়নের জন্য কিছু বরাদ্ধের জন্য গিয়েছি কেউ দেননি,সবাই দলীয় পরিচয় খুঁজেছেন, একমাত্র জেলা পরিষদ চেয়ারম্যান ডা: মুশফিক হোসেন দলীয় পরিচয় না খুঁজে উন্নয়নের স্বার্থে বরাদ্ধ দিয়েছেন। উনার অবদানেই আমাকে জনগণ ভালবেসে ইউনিয়ন চেয়ারম্যান বানিয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ