• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে সিম বিক্রিকে কেন্দ্র করে ৮ গ্রামবাসীর সংঘর্ষে আহত অর্ধশতাধিক

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩
করাঙ্গীনিউজ: হবিগঞ্জের বাহুবলের নন্দনপুর বাজারে সিম বিক্রিকে কেন্দ্র করে প্রথমে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ শুরু হয়। পরে ওই দুই গ্রামের আশ পাশের আরো ৬ গ্রামের মানুষ সংঘর্ষে জড়িয়ে পড়লে সংঘর্ষের ঘটনায় কমপক্ষে অর্ধশতাধিক লোকজন আহত হয়।
আজ মঙ্গলবার বিকেল ৩টার দিকে উপজেলার নন্দনপুর বাজারে এ ঘটনাটি ঘটে।
জানাযায়, একই উপজেলার কাজিহাটা গ্রামের জমির মিয়া সিম বিক্রি করতে বাজারে আসেন। সিম বিক্রির দরদাম নিয়ে চন্দনিয়া গ্রামের ইয়াকুব আলীর সাথে কথাকাটি হয়। কথাকাটাকাটি থেকে এক পর্যায়ে বাজারে দুই গ্রামের লোকজনের মধ্যে সংঘর্ষ ছড়িয়ে পড়ে। কাজিহাটা ও চন্দনিয়া গ্রামের মধ্যে সংঘর্ষের খবর পেয়ে কাজিহাটা গ্রামের পক্ষে চলে আসে ভাতকাটিয়া ও নন্দনগ্রামের একটি অংশ। এদিকে চন্দনিয়া গ্রামের পক্ষে দেশিয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে বালিচাপড়া, নোয়াবাদ,লামাগাঁও ও শিবপাশা গ্রামের লোকজন।
উভয় পক্ষে শুরু হয় সংঘর্ষ। সংঘর্ষ চলাকালিন সময় নন্দনপুর বাজারের বেশ কয়েকটি দোকানপাঠ ভাংচুর করা হয়।
তাৎক্ষনিক আহতদের নাম পরিচয় জানা যায়নি।
খবর পেয়ে বাহুবল মডেল থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসে।
নন্দনপুর এলাকার বাসিন্দা খয়রুন্নেছা লতিফ হাই স্কুলের প্রতিষ্ঠাতা সাইফুর রহমান জুয়েল জানান, কয়েকটি গ্রামের লোকজনের হামলায় বাজারের অনেক ব্যবসায়ীর দোকান পাঠ ভাংচুর করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ