• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মৌলভীবাজারে ফেসবুকে লেখালেখিকে কেন্দ্র করে যুবক খুন

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ৮ নভেম্বর, ২০২৩

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারে ফেসবুকে লেখালেখিকে কেন্দ্র করে নাঈম আহমেদ ২১ নামের এক যুবক খুন হওয়ার অভিযোগ পাওযা গেছে। নিহত নাঈম আহমেদ সদর উপজেলার ৭নং চাঁদনীঘাট ইউনিয়ন ৫নং ওয়ার্ডের বাসিন্দা চেরাগ মিয়ার ছেলে। সে মৌলভীবাজার সরকারি কলেজের শিক্ষার্থী।

মঙ্গলবার (৭ নভেম্বর) সন্ধ্যা সাতটার দিকে মৌলভীবাজার সদর উপজেলার চাঁদনী ঘাট ইউনিয়নের বর্ষিজোড়া গ্রামে ঘটনাটি ঘটে।

 

রেজাউল করিম নাঈমের মামা শাহরুখ মিয়া জানান, গতকাল বিকালে ফেসবুকে লেখালেখি নিয়ে নাঈমের বাবা চেরাগ মিয়ার সাথে  পাশের বাড়িরর রনির বাবা নুরুল এর সাথে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রনি তার বাবা নুরুল মিয়াসহ কয়েজন মিলে নাঈমের বাবা ও মায়ের পর হামলা চালায় । পরে নাঈম ও তার বোন এগিয়ে আসলে তাদের প্রতিপক্ষরা তাদের ওপর হামলা করে নাঈমকে গুরুতর আহত করে পালিয়ে যায়। গুরুতর আহত নাঈমকে উদ্ধার করে প্রথমে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থার অবনতি হলে সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয়।

 

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আবস্থায় আজ বুধবার রাত সাড়ে ৩ টার দিকে নাঈমের মৃত্যু হয়।

 

মৌলভীবাজার মডেল থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জানান, এ ঘটনায় ১জনকে আটক করা হয়েছে। ঘটনার তদন্ত শেষে বিস্তারিত জানানো হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ