• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

আজ রাজার বাজার ব্যবসায়ী সমিতি’র নির্বাচন

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩

আব্দুর রাজ্জাক রাজু,চুনারুঘাটঃডাকঢোল বাজিয়ে উৎসব মুখর পরিবেশে আজ শনিবার চুনারুঘাট উপজেলার ঐতিহ্যবাহী রাজার বাজার ব্যবসায়ী সমিতি’র নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

আজ (১৪ অক্টোম্বর) শনিবার সকাল ১০ টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ২৪৭ জন ভোটারের প্রত্যক্ষ ভোটে সভাপতি,সাধারণ সম্পাদক,সহ সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হবেন।এবং ৪ টি পদের বিপরীতে ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার বীরমুক্তিযোদ্ধা ফয়জুল ইসলাম তালুকদার।

প্রতিদ্বন্দ্বী প্রার্থী হলেন,সভাপতি পদে (বর্তমান সভাপতি)সাবেক মিরাশী ইউপি চেয়ারম্যান আবুল কাসেম ও ধান ব্যবসায়ী জাহাঙ্গীর আলম।সাধারন সম্পাদক পদে(বর্তমান সাধারণ সম্পাদক) হোসাইন মোহাম্মদ আল আমিন ও সাবেক ইউপি সদস্য দুলাল মেম্বার।সহ সাধারণ সম্পাদক পদে তরুণ উদ্যোক্তা, সুশিক্ষিত প্রতিষ্ঠিত ব্যবসায়ী হাফিজ আহমদ তালুকদার ও কাউছার আহমেদ।সাংগঠনিক সম্পাদক পদে (বর্তমান সাংগঠনিক সম্পাদক রুমেল আহমেদ ও সফিকুর রহমান।
এদিকে প্রতিদ্বন্দ্বী কোন প্রার্থী না থাকায় সহ সভাপতি পদে বিশিষ্ট ব্যবসায়ী শামসুজ্জামান ও অর্থ সম্পাদক পদে বিশিষ্ট ব্যবসায়ী আহমদ আলী মীর বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন।

গত ১ সপ্তাহ উৎসব মুখর পরিবেশে প্রচার প্রচারণা শেষে শুক্রবার রাত পর্যন্ত ভোটারদের কাছে শেষ আব্দার ও অনুরোধের ভুলি ছিল প্রার্থীদের।তবে মাঠ জরিপে দেখায়ায় সভাপতি পদে আবুল কাসেম ও সাধারন সম্পাদক পদে আল আমিন এর নিজস্ব মার্কেটে প্রায় ৫০ জন ব্যবসায়ী থাকায় ভোট ব্যাংক হিসাবে পুজি নিয়ে তারা এগিয়ে আছেন।সহ-সাধারণ সম্পাদক পদে হাফিজ আহমদ তালুকদর এর জয় সবার মুখে মুখে।
ব্যবসায়ী নেতা নির্বাচিত হয়ে তাদের কণ্যালে এগিয়ে আসবেন সেই প্রত্যাশা সাধারন ভোটারদের।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ