• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সাংবাদিক আতাউর রহমান ইমরান আর নেই

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ১১ অক্টোবর, ২০২৩

নিজস্ব প্রতিনিধি:  ক্যান্সারের কাছে হেরে গেলেন সাংবাদিক আতাউর রহমান ইমরান। তিনি দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার প্রধান প্রতিবেদক ছিলেন।

মঙ্গলবার রাতে তিনি ঢাকার গ্রীন লাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৩৭) বছর। ইমরান দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন।

তিনি লাখাই উপজেলার ৬নং বুল্লা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শামসুল আলম লিয়াকত ও লাখাই উপজেলার পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বেগম ফয়েজুন নেছার একমাত্র পুত্র।

তার মৃত্যুতে শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক সুশান্ত দাস গুপ্ত, ভারপ্রাপ্ত সম্পাদক নুরুজ্জামান মানিক, উপ সম্পাদক রায়হান উদ্দিন সুমন এবং বার্তা সম্পাদক তারেক হাবিবসহ হবিগঞ্জের বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

আতাউর রহমান ইমরান দৈনিক আমার হবিগঞ্জ ছাড়াও জাতীয় দৈনিক খোলা কাগজসহ বিভিন্ন সংবাদ মাধ্যমে কাজ করেছেন। তিনি মৃত্যুকালে স্ত্রী সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার এমন মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে করাঙ্গীনিউজ পরিবার।

আজ বুধবার যোহরের নামাজের পর(দুপুর ২টা)পশ্চিম বুল্লা ঈদগ্যাঁ মাঠ।

২য় জানাযাঃ বুল্লাবাজার মাজার মাঠ (দুপুর ২:৩০মি) অনুষ্ঠান হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ