• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে গউছের জামিন নামঞ্জুর

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৮ অক্টোবর, ২০২৩

করাঙ্গীনিউজ: রাজধানী ঢাকায় গোয়েন্দা পুলিশের হাতে গ্রেপ্তার হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও বিএনপি কেন্দ্রীয় নেতা জিকে গউছের জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

রবিবার ( ৮ অক্টোবর) সকালে তার আইনজীবীরা হবিগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক মোহাম্মদ হারুন অর রশীদ আবেদন নামঞ্জুর করেন।

এর আগে বিএনপির কেন্দ্রীয় সমবায় বিষয়ক সম্পাদক জিকে গউছকে জেলা কারাগার থেকে আদালতে নেওয়া হলে তার দলীয় সমর্থকরা সেখানে ভিড় করেন।

জানা গেছে, হবিগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষের মামলায় সম্প্রতি উচ্চ আদালত থেকে জামিন পান জিকে গউছ। আদালত থেকে গুলশানের বাসায় ফেরার পথে তাকে আটক করে ডিবি কার্যালয়ে নেওয়া হয়।

সে সময় ১৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছিল। এরপর সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত ও সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহিরকে হত্যা ষড়যন্ত্রের মামলায় তাকে শ্যোন অ্যারেস্ট দেখানো হয়। জিকে গউছ আওয়ামী লীগের এই দুই নেতাকে হত্যার ষড়যন্ত্র ও পরিকল্পনা করেছিলেন অভিযোগ করে ২০১৫ সালের ২৮ আগস্ট হবিগঞ্জ সদর মডেল থানায় তার বিরুদ্ধে মামলা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ