• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:০৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

লাখাইয়ে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০১৯

লাখাই (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, খেলাধূলার মাধ্যমে ছাত্রছাত্রীসহ যুব সমাজের সুপ্ত প্রতিভা উদ্ভাসিত হবে। শুধু তাই নয়, নিয়মিত খেলাধূলার আয়োজনে অপরাধ থেকে দূরে থাকবে তরুণ সমাজ। খেলাধূলার প্রতি মানুষকে আগ্রহী করতে ও ক্রীড়াঙ্গণের উন্নতিতে গুরুত্বের সাথে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার। আমরা খেলাধূলার আরও উন্নতি চাই। তাই শিক্ষা-প্রতিষ্ঠানগুলোতে সুযোগ-সুবিধা বাড়ানো হচ্ছে।

সোমবার বিকেলে লাখাই উপজেলার করাব মধ্য সিংহগ্রাম মাঠে অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার উদ্বোধন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির আরো বলেন, আমি দীর্ঘদিন হবিগঞ্জের ক্রীড়াঙ্গণের সাথে জড়িত ছিলাম। অতীতের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে খেলাধূলার উন্নয়নে কাজ করে যাচ্ছি। এরই ধারাবাহিকতায় হবিগঞ্জে আধুনিক স্টেডিয়াম নির্মাণসহ ক্রীড়া সংস্থার উন্নয়নে বিভিন্ন পরিকল্পনা বাস্তবায়ন করেছি। ভবিষ্যতেও এই উন্নয়ন অব্যাহত রাখব ইনশাল্লাহ।

সিংহগ্রাম সাক্সেস স্পোর্টিং ক্লাব এই টুর্নামেন্টের আয়োজন করে।

নুরুল ইসলাম শাকীর সভাপতিত্বে ও জুনাইদ আহমেদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইকরামুল মজিদ চৌধুরী শাকীল, আওয়ামী লীগ নেতা মাসুকুর রহমান মাসুক, হাফিজুর রহমান আজনু, বাদশা মিয়া, জাকির হোসেন মেম্বার, শাহীনুর আলম ফুলন মেম্বার প্রমুখ।

খেলার নির্ধারিত টাইমে কোন গোল না হওয়ায় ট্রাইব্রেকারের মাধ্যমে হবিগঞ্জ সদর উপজেলার রিচি ফুটবল টিমকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় স্বাগতিক সিংহগ্রাম ফুটবল দল। পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ