• Youtube
  • English Version
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ছেলের মার্বেল খেলা নিয়ে বিরোধে খুন হলেন মা

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩

করাঙ্গীনিউজ:
হবিগঞ্জের মাধবপুরে ছেলের মার্বেল খেলা নিয়ে বিরোধের জেরে হামলায় নিহত হয়েছেন মা। এতে আহত হন আরও তিনজন।

সোমবার (২৪ এপ্রিল) বিকেলে উপজেলার বহরা ইউনিয়নের রাজাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নারীর নাম মিনারা খাতুন (৪৭)। তিনি ওই গ্রামের আব্দুস সালামের স্ত্রী।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রাজাপুর গ্রামের শফিক মিয়ার ছেলে তোফায়েল ও আব্দুস সালামের ছেলে শামীম মিয়ার মধ্যে মার্বেল খেলা নিয়ে সোমবার বিকেলে বিরোধ দেখা দেয়। এনিয়ে তাদের মধ্যে মারামারি হয়। খবর পেয়ে শফিক মিয়ার পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আব্দুস সালামের পরিবারের সদস্যদের ওপর হামলা চালান। হামলায় আব্দুস সালাম (৫৫), তার স্ত্রী মিনারা খাতুন, ছেলে শামীম মিয়া (১৮) ও এক শিশু আহত হন।

খবর পেয়ে মনতলা পুলিশ ফাঁড়ির একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে মিনারা খাতুন মারা যান।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করতে চেষ্টা চলছে।

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ