• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কমলগঞ্জে গোপাল জিউর আশ্রমের ভিত্তিপ্রস্তর স্থাপন 

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ২৩ এপ্রিল, ২০২৩
কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ৩নং মুন্সীবাজার ইউনিয়নের খুশালপুর সার্বজনীন শ্রীশ্রী গোপাল জিউর আশ্রমের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
রোববার (২৩ এপ্রিল) বিকেলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ভিত্তিপ্রস্তর স্থাপন করেন হিন্দু ধর্ম কল্যাণ ট্রাষ্টের ট্রাষ্টি ও নৌ পরিবহন মন্ত্রণালয়ের সাবেক সচিব শ্রী অশোক মাধব রায়।
খুশালপুর সার্বজনীন শ্রীশ্রী গোপাল জিউর আশ্রমের সভাপতি সুবিনয় পাল এর সভাপতিত্বে ও কমলগঞ্জ উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি শ্যামল চন্দ্র দাশ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি আশু রঞ্জন দাশ,  সাধারন সম্পাদক মুহিম দে, ফতেপুর ইউপি চেয়ারম্যান নকুল দাশ, কমলগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রনীত রঞ্জন দেবনাথ,  ভানুগাছ সার্বজনীন দূর্গাবাড়ীর সভাপতি শংকর লাল সাহা, কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ, শিক্ষক সমরেন্দ্র সেনগুপ্ত।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সুনামগঞ্জ সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক বেনু গোপাল দাশ, প্রাক্তন শিক্ষক সুবোধ চন্দ্র দাশ প্রমুখ।
অনুষ্ঠানে জেলা, উপজেলা ও ইউনিয়ন পুজা উদযাপন ও হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দসহ খুশালপুর গ্রামের ভক্তবৃন্দ  উপস্থিত ছিলেন।
পরে মহা প্রসাদ বিতরণ বিতরণ করা হয়।
প্রধান অতিথি শ্রী অশোক মাধব রায় অনুষ্ঠানস্থলে আসা মাত্র গীতা স্কুলের শিক্ষার্থীরা ফুল দিয়ে বরণ করে নেয় এবং সকল অতিথিদের উত্তরীয় দিয়ে বরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ