• Youtube
  • English Version
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ছাত‌কে বজ্রপা‌তে তিনজন কৃষকের মৃত‌্যু

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ২৩ এপ্রিল, ২০২৩

ছাতক ( সুনামগঞ্জ) প্রতি‌নি‌ধি:
সুনামগ‌ঞ্জের ছাত‌কে ঝড় বৃষ্টির ও বজ্রপা‌তের ঘটনায় উপ‌জেলার দু‌টি ইউপির তিন জন কৃষক নিহত হ‌য়ে‌ছেন। এ ঘটনায় উপ‌জেলা প্রশাস‌নের পক্ষ থে‌কে কোন সহ‌যো‌গিতা পায়‌নি ব‌লে ইউপি মেম্বা‌রের ক্ষোভ প্রকাশ করে‌ছেন।

উপ‌জেলার জাউয়াবাজার ইউপির দক্ষিণ বড়কাপন মাঝপাড়া গ্রা‌মে মৃত ইদ্রিস আলীর পুত্র মোহাম্মদ আরশ আলী ৬২।
গত রোববার সকাল সা‌ড়ে ১০টায় গ্রামের পূর্বপাশে হাওরে ধান মাড়াই দিতে গিয়ে বজ্রপাতে ঘটনাস্থ‌লে মারা যান।
একই উপ‌জেলা একই ইউপির দেবের গাও, গ্রা‌মের হোছাম উদ্দিনের পুত্র মহিম উদ্দিন ১৭। গত রোববার সকাল ১১টায় বা‌ড়ি থে‌কে পা‌শে এলাকার মা‌ঠে গরু চড়া‌তে গি‌য়ে বজ্রপাতে ঘটনাস্থ‌লে তার মৃত্যু হ‌য়ে‌ছে।

এছাড়া একই উপ‌জেলার চরমহল্লা ইউপির
চরদুলভ গ্রা‌মের মোস্তফা মিয়ার পুত্র আব্দুস সামাদ ২৬। রোববার সকা‌লে হাও‌রে ধান কে‌টে বা‌ড়ি ফেরার প‌থে এ ঘটনা ঘ‌টে।

জানা যায় চর দৌলভ মাটিয়ার হাওরে ধান কেটে বাড়িতে ফেরার প‌থে বাড়ির পাশে রাস্তায় বজ্রপাতে আহত হয়। আহত অবস্থায় তা‌কে প্রথমে কৈতক হাসপাতা‌লে ভ‌তি কর‌লে তার অবস্থা অবন‌তি হ‌লে জরুরীভা‌বে উন্নত চিকিৎসার জন্য সি‌লে‌টের ওসমানী মে‌ডিক‌্যাল ক‌লেজ হাসপাতা‌লে নেয়ার পর তার মৃত্যুবরন ক‌রেন। এঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রেছেন সুনামগঞ্জ জেলা আইনজী‌বি এড‌ভো‌কেট আব্দুল আহ‌াদ। পৃথক পৃথক ঘটনায় তিনজন কৃষক বজ্রপা‌তে মৃত‌্যু বরন কর‌লে উপ‌জেলা প্রশাসন নীরব ভু‌মিকা পালন ক‌র‌ছেন। উপ‌জেলার প্রশাস‌নের পক্ষ‌ থে‌কে কোন আথিক সহ‌যো‌গিতা না করার ঘটনায় এলাকাবাসীর চরম ক্ষোভ ও দুঃখ প্রকাশ ক‌রে‌ছেন।

এব‌্যাপা‌রে জাউয়া ইউপির মেম্বার নুর উদ্দিন এঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে ব‌লেন ও‌সি ও ইউএনও ম‌হোদয়‌কে এ ঘটনার অবগত করা হ‌য়ে‌ছে।

এব‌্যাপা‌রে সহকারি পুলিশ সুপার (ছাতক সার্কেল) রনজয় চন্দ্র মল্লিক বজ্রপা‌তের ঘটনায় দু‌টি ইউপির তিন ব‌্যক্তি নিহ‌তের ঘটনা সত‌্য ব‌লে নি‌শ্চিত ক‌রেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ