• Youtube
  • English Version
  • সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মাধবপুরে পিকআপ ভ্যানে উচ্চ স্বরে গান বাজানো নিয়ে দ্বন্দ্বে বৃদ্ধ নিহত

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ২২ এপ্রিল, ২০২৩
মাধবপুর প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে পিকআপ ভ্যানে উচ্চ স্বরে গান বাজানো নিয়ে দ্বন্দ্বে এক বৃদ্ধ নিহত হয়েছে।
আজ শনিবার ২২ এপ্রিল সকাল সাড়ে  ১১টায় উপজেলার  ০৬ নং শাহাজাহান  ইউনিয়নের  রসুলপুরে এ ঘটনা ঘটে।
প্রত্যাক্ষদর্শি ও পুলিশ সূত্রে জানা গেছে রসুল পুর গ্রামের পদ্মবিল মৃত চান মিয়া পুত্র নিহত ইরফান আলী(৬০) এর বসত ঘরের সামনে কাঁচা রাস্তার উপর ওই এলাকার উচ্ছৃঙ্খল যুবক উচ্চ স্বরে গান বাজাতে থাকে। সাউন্ড বক্সের যন্ত্রনায় সইতে না পেরে ইরফান আলী বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে জয়নাল খাঁ দেলোয়ার হোসেন শুভসহ যুবকরা নিহতের পরিবারের লোকজন উপর হামলা চালায়। এসময় হামলাকারীরা মাথা ও শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাত করে।
মূমুর্ষ অবস্থায় তাকে চিকিৎসার জন্য মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য সিলেটে রেফার্ড করলে পথিমধ্যে তার মৃত্যু হয়।
খবর পেয়ে মাধবপুর ও চুনারুঘাট সার্কেলের সার্কেল নির্মলেন্দু চক্রবর্তী একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলের পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য ঘটনাস্থল হইতে ৪ জনসহ ৫ টি লাটি, একটি দা ও একটি সাবল উদ্ধার করে। এ রির্পোট লেখা পর্যন্ত থানায় মামলা দায়ের হয় নি বলে ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ