• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে পালিত হচ্ছে পবিত্র ঈদ-উল ফিতর

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ২২ এপ্রিল, ২০২৩
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে যথাযোগ্য মর্জাদার মধ্য দিয়ে উদযাতি হয়েছে মুসলমান সর্ম্পদায়ের সবছেয়ে বড় ধর্মীয় উসব ঈদ-উল ফিতর।
শনিবার (২২ এপ্রিল) শ্রীমঙ্গল হবিগঞ্জ রোডস্থ কেন্দ্রীয় শাহী ঈদগাহ মাঠে পবিত্র ঈদ-উল ফিতরের ৩টি জামাত অনুষ্টিত হয়। প্রথম জামাত শুরু হয় সকাল ৬টা ৪০ মিনিটে। প্রথম জামাতে ইমামতি করেন শ্রীমঙ্গল জামে মসজিদের খতিব হাফিজ মাওলানা আব্দুল কুদ্দুস নিজামী। জামাতে মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ, শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মহসিন মিয়া, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন, শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার ঈদের নামাজ আদায় করেন। এছাড়াও প্রথম জামাতে উপজেলার বিভিন্ন স্থান থেকে আসা কয়েক হাজার মুসল্লী ঈদের নামাজ আদায় করেন। নামাজ শেষে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর শান্তি-অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। সকালে বৃষ্টি না থাকায় শ্রীমঙ্গলে বিভিন্ন ঈদগাহে ও মসজিদে শান্তিপূর্ণ ঈদ জামাত অনুষ্টিত হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ