• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ছাত্রলীগের নেতার ছুরিকাঘাতে এক যুবক গুরুতর আহত 

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩
হবিগঞ্জ প্রতিনিধি :
হবিগঞ্জের নবীগঞ্জ শহরে ফের অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িয়েছেন পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবিদ হাসান তালুকদার।  কাউছার চৌধুরী পাবেল (২২) নামে এক যুবককে ছুরিকাঘাত করে গুরুতর আহত করেছেন আবিদ হাসান তালুকদার ।  মুমূর্ষু অবস্থায় পাবেলকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  এ ঘটনায় অভিযুক্ত আবিদ হাসান তালুকদার (২২) কে আটক করেছে পুলিশ ।
বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে নবীগঞ্জ শহরের ওসমানী রোডের মিলন মেডিকেল হলের সামনে এ ঘটনা ঘটে । গুরুতর আহত কাউছার মধ্যবাজারের আব্দুল কাইয়ুম চৌধুরীর ছেলে ।
গ্রেফতারকৃত আবিদ হাসান তালুকদার (২২) করগাঁও ইউনিয়নের পাঞ্জারাই গ্রামের মৃত মানিক মিয়া তালুকদারের ছেলে ও নবীগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ।
মামলার এজাহার সূত্রে জানা যায়- বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে উপজেলায় একটি কাজে যান কাউছার চৌধুরী পাবেল। কাজ শেষে বাসায় ফেরার পথে উপজেলা পরিষদের সামনে তুচ্ছ বিষয় নিয়ে পাবেলের সঙ্গে আবিদের বাগবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে । বৃহস্পতিবার রাত ১০টার দিকে পাবেল মায়ের ঔষধ আনতে মিলন মেডিকেল হলের সামনে গেলে আবিদ হাসান তালুকদার ও তার সহযোগী সানি তালুকদার পাবেলের উপর হামলা চালায়।
এসময় আবিদ হাসান তালুকদার পাবেলের হাতে ছুড়িকাঘাত করে পালিয়ে যায়। এ ঘটনায় রক্তাক্ত অবস্থায় পাবেলকে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এদিকে এ ঘটনার পর নবীগঞ্জ থানার একদল পুলিশ অভিযান চালিয়ে শহরের ওসমানী রোডের তালুকদার সুপার মার্কেট থেকে আবিদ হাসান তালুকদারকে আটক করে।
এ ঘটনায় রাতেই গুরুতর আহত পাবেলের পিতা আব্দুল কাইয়ূম চৌধুরী বাদী হয়ে আবিদ হাসান তালুকদার ও সানি তালুকদারকে আসামী করে নবীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।
এ ঘটনায় শহরজুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।
এ প্রসঙ্গে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ডালিম আহমেদ বলেন, ঘটনার পর-পর অভিযান চালিয়ে অভিযুক্ত আবিদ হাসান তালুকদারকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে।
ওসি বলেন- আবিদ হাসান তালুকদার ইতিপূর্বে একাধিক অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িয়েছে । তার বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে।
উল্লেখ্য- গত বছরের ২৪ ডিসেম্বর নবীগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনোনীত হওয়ার পর আবিদ হাসান তালুকদার আপন চাচা খালিছ মিয়া তালুকদারকে কুপিয়ে গুরুতর জখম করেন। এ ঘটনায় আবিদকে পুলিশ গ্রেফতার করে। কিছুদিন কারাগারে থাকার পর আবিদ জামিনে বের হয়ে আসে। এছাড়া ইতিপূর্বে একাধিক লোকজনকে মারধোর ও কুপিয়ে জখম করার অভিযোগ রয়েছে আবিদ হাসান তালুকদারের বিরুদ্ধে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ