• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে বাংলাদেশ সেনা বাহিনী’র খাদ্য সামগ্রী বিতরণ

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩

আব্দুর রাজ্জাক রাজু : পবিত্র মাহে রামাদ্বান ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

(১৮ এপ্রিল)মঙ্গলবার হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার কালাউক হাই স্কুল মাঠে ও মাধবপুর উপজেলায় মাও.আছাদ আলী কলেজ মাঠে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন,বাংলাদেশ সেনাবাহিনীর ৩৬০ ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মিজানুর রহমান এনডিসি পিএসসি,মেজর ফরুল ও মেজর মুরছালিন।

বাংলাদেশ সেনাবাহিনীর ১৩ বেঙ্গল এর অধিনায়ক (সিও)লেঃ কর্ণেল আবু সাঈদ আকন্দ জানান, বাংলাদেশ সেনাবাহিনীর অর্থ্যায়নে ৫৬০ জন গরীবদের মাঝে জনপ্রতি- ৫ কেজি চাউল,২ কেজি আটা,১ লিঃ তৈল,১কেজি ডাল,১ কেজি চিনি, লবন,১কেজি চিনি গুড়া চাউল,গুড়া দুধ ও সেমাই প্রদান করা হয়।

হবিঞ্জের মাধবপুর ও লাখাই এলাকায় অসহায়,দুঃস্থ ও নিম্ন আয়ের মানুষের মাঝে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণের মানবিক কার্যক্রম সর্বস্তরের মানুষের মধ্যে ইতিবাচক সাড়া ফেলেছে।অভাবী ও গরীব মানুষ মাহে রমজানে ও ঈদুল ফিতরের পুর্বে খাদ্য সামগ্রী পেয়ে সেনাবাহীনির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ