• Youtube
  • English Version
  • সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মিরপুর পাইলট স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দুয়া অনুষ্ঠান সম্পন্ন

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩

নিজস্ব প্রতিনিধি:
হবিগঞ্জের বাহুবলে মিরপুর পাইলট স্কুল এন্ড কলেজের ২০২৩ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দুয়া অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

আজ সোমবার দুপুর বারোটায় স্কুল অডিটোরিয়ামে প্রতিষ্ঠানের রেক্টর প্রফেসর ছাদিকুর রহমানের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক আবুল কালামের পরিচালনায় বিদায় ও দুয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে কুরআন তেলাওয়াত করে দশম শ্রেণির ছাত্র নাদিম তালুকদার।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাহুবল প্রেসক্লাব সভাপতি ও দৈনিক যুগান্তর প্রতিনিধি সিদ্দিকুর রহমান মাসুম।

উপস্থিত ছিলেন সাবেক অধ্যক্ষ আজহারুল ইসলাম মোয়াজ, সাবেক শিক্ষক ইবনুল হাসান,শামসুদ্দিন আসাদ।স্বাগত বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ রুহুল আমীন খান।শিক্ষকদের মধ্য থেকে বক্তব্য রাখেন রাসনা আক্তার, শাহীন মিয়া,উম্মে হাবিবা তানিয়া ও তামান্না আক্তার।

মানপত্র পাঠ করে দশম শ্রেণির ছাত্রী লামিয়া আক্তার।

বিদায়ী শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখে তানজিম আলম তানভী ও সুরাইয়া চৌধুরী।

বিদায়ীদের উদ্দেশ্যে দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী মীর নাহিয়ানের বক্তব্য অনুষ্ঠানকে আকর্ষণীয় করে তুলেছিল।অনুষ্ঠান শেষে বিদায়ী শিক্ষার্থীদেরকে স্কুলের পক্ষ থেকে উপহার প্রদান করা হয়।

এ ছাড়া বিদায়ীদের পক্ষ থেকেও প্রতিষ্ঠানের জন্যে একটি সেল্ফ উপহার দেওয়া হয়।অনুষ্ঠানটি বাস্তবায়নের দায়িত্বে ছিলেন সিনিয়র শিক্ষক সাবাজ আহমেদ ও মুর্শেদ আলম।মোনাজাত পরিচালনা করেন রেক্টর জনাব ছাদিকুর রহমান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ