• Youtube
  • English Version
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০২:২৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মৌলভীবাজারে অতিরিক্ত দামে বিক্রি হচ্ছে তরমুজ, দোকানিকে জরিমানা

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: অতিরিক্ত গরমের সুযোগ কাজে লাগিয়ে এক শ্রেনির অসাধু ব্যবসায়ীরা বাজারে বিভিন্ন রসালো ফলের অতিরিক্ত মূল্য আদায় করে নিচ্ছে।
রোববার (১৬ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত মৌলভীবাজার শহরের বিভিন্ন স্থানে মৌসুমী ফল তরমুজের আড়ৎে ও দোকানে তদারকি ও অভিযান পরিচালনা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌরবীবাজার জেলা কার্যালয়।
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: শফিকুল ইসলাম এর নেতৃত্বে ও আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর একটি টিমের সহযোগিতায় মৌলভীবাজার শহরের উপজেলার কোর্ট বাজার, চৌমুহনা, পশ্চিমবাজারে মৌসুমী ফল তরমুজের বিভিন্ন প্রতিষ্ঠানে মনিটরিং ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালিত হয়। এসময় অতিরিক্ত দামে তরমুজ বিক্রয় করা, ক্রয় ও বিক্রয় ভাউচার সংরক্ষণ না করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে কোর্ট বাজারে অবস্থিত আব্দুস শহীদ ফল ভান্ডারকে ১০ হাজার টাকা, চৌমুহনাতে অবস্থিত মায়ের দোয়া ফল ভান্ডারকে ৩ হাজার টাকা, পশ্চিমবাজারে অবস্থিত সুলতান ফল ভান্ডারকে ৪ হাজার টাকা সহ মোট ৩টি তরমুজের আড়ৎ এর কতৃপক্ষকে ভোক্তা আইনে ১৭ হাজার টাকা জরিমানা করা হয়। সহকারী পরিচালক জানান, নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী ন্যায্য মূল্যে প্রাপ্তি এবং নিরাপদ খাদ্য প্রাপ্তি নিশ্চিতকরণে মৌলভীবাজার জেলার প্রতিটি উপজেলায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান অব্যহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ