• Youtube
  • English Version
  • সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বানিয়াচংয়ে পুলিশকে পিটিয়ে হত্যা, আটক ১

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩

বানিয়াচং(হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় জাহাঙ্গীর আলম (৪০) নামে এক নৌ-পুলিশকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এঘটনায় ব্যবসায়ী পুলক দাশকে (২৮) আটক করেছে পুলিশ।

সোমবার (৩০ জানুয়ারি) দিনগত রাতে এ ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর আলম উপজেলার মার্কুলি নৌ ফাঁড়িতে কর্মরত ছিলেন। গ্রেফতার পুলক দাস নবীগঞ্জ উপজেলার কাদিরগঞ্জ গ্রামের ক্ষীর মোহন দাশের ছেলে।

মঙ্গলভার (৩১ জানুয়ারী) হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে বিষয়টি নিশ্চিত করে বলেন, গুরুতর আহত অবস্থায় জাহাঙ্গীরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে তিনি সেখানে মারা যান। রাতেই পুলককে গ্রেফতার করা হয়েছে। হত্যার কারণ জানতে তদন্ত চলছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার রাত ৯টার দিকে মার্কুলি বাজারের একটি দোকানে তিনি অন্যান্যদের সঙ্গে কথা বলার সময় হঠাৎ হামলা চালান পুলক দাস। এতে গুরুতর জখম হন কনস্টেবল জাহাঙ্গীর আলম। তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত ১২টার দিকে মৃত ঘোষণা করেন। এ খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে যান অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে এবং ওসি অজয় কুমার দেবসহ পুলিশের কর্মকর্তারা। সেখানে পুলিশ অভিযান চালিয়ে রাতেই হত্যাকারী পুলককে আটক করে। একই সঙ্গে ঘটনাস্থল থেকে পুলিশ সিসিটিভির ফুটেজ সংগ্রহ করেছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ