1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
মৌলভীবাজারে ডিবির অভিযনে ইয়াবাসহ গ্রেপ্তার ১ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১১:৩৩ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মৌলভীবাজারে ডিবির অভিযনে ইয়াবাসহ গ্রেপ্তার ১

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) অভিযানে ইয়াবাসহ এক যুবক আটক হয়েছে।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে জেলা গোয়েন্দা শাখার এসআই তোফাজ্জল হোসেন এর নেতৃত্বে ডিবির একটি টিম মৌলভীবাজারের মৌলভীবাজার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আলাতক বিল্ডিং এর পাশে অভিযান চালিয়ে নাসির মিয়া (৪০) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেন।

এসময় গ্রেপ্তারকৃত নাসিরের কাছ থেকে ১৭৫পিছ ইয়াবা উদ্ধার করেন ডিবি সদ্যরা।

এসআই তোফজ্জল হোসেন জানান, গোপন সোর্সের মাধ্যমে জানতে পারে মৌলভীবাজার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত বিল্ডিং এর পাশে মৌলভীবাজার সরকারি মহিলা কলেজগামী রাস্তায় এক ব্যক্তি ইয়াাবা বিক্রির জন্য অবস্থান করছে। পরে অভিযান চালিয়ে ১৭৫পিছ ইয়াবাসহ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। তিনি আরো জানান, উদ্ধারকৃত ইয়াবার বাজার মূল্য আনুমানিক বাজার মূল্য প্রায় ৫২ হাজার ৫০০ টাকা।

আটককৃত নাসির মিয়াকে জিঞ্জাসাবাদ করলে সে জানায়, জনৈক রজব মিয়ার কাছ থেকে ইয়াবা সরবরাহ করে বিক্রির উদ্দেশ্যে শ্রীমঙ্গল থেকে সে মৌলভীবাজারে এসেছিল। গ্রেপ্তারের পর তার বিরুদ্ধে মৌলভীবাজার সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়েরের পর মৌলভীবাজার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত রজব মিয়াকে গ্রেপ্তার করতে ডিবির অভিযান অব্যহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x