1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বানিয়াচংয়ে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১১:৪৫ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বানিয়াচংয়ে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার: হবিগঞ্জের বানিয়াচংয়ে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল সাড়ে ১১ ঘটিকার সময় বানিয়াচং উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান।

বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব, ইউপি চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা হায়দারুজ্জামান খান ধনমিয়া, জেলা ইমাম সমিতির সভাপতি মুফতি মাওলানা আতাউর রহমান,বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খান, শেখ শামছুল হক, আহাদ মিয়া, আরফান উদ্দিন, আনুয়ার হোসেন, জয়কুমার দাশ, এরশাদ আলী, ফরিদ আহমদ,মাসুদ কোরানী মক্কী, হাফেজ মোঃ শামরুল ইসলাম, সাদিকুর রহমান, শেখ মিজানুর রহমান, নাসির উদ্দিন চৌধুরী, আওযামীলীগ নেতা শাহনেওয়াজ ফুল ও শাহজাহান মিয়া প্রমুখ ।

এছাড়া বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শামিমা আক্তার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কুহেলিকা সরকার, পল্লীবিদ্যুৎ বানিয়াচং যোনাল অফিসের ডিজিএম আব্দুল্লা আল মাসুদ, ইএনও অফিসের উপ-প্রশাসনিক কর্মকর্তা সুব্রত দেব ও উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার বলেছেন, কোন কৃষি জমি থেকে মাটি কাটা আইনে দন্ডনীয় অপরাধ। দন্ডনীয় কোন কাজ করলে মোবাইল কোর্ট পরিচালনা করে তার বিরুদ্ধে কঠিন আইনগত ব্যবস্থা নেয়া হবে। এছাড়া স্থানীয় শহিদ মিনার এলাকা থেকে সিএনজি সড়ানোর পাশাপাশি কোন ড্রাইভার নির্ধারিত ভাড়ার বেশী টাকা নেওয়ার অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা নেয়ার ঘোষনা দেন তিনি ।

বিশেষ অতিথির বক্তব্যে বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী বলেছেন, কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের মধ্যে সমন্বয়ের অভাব রয়েছে। উপজেলার আইন-শৃঙ্খলাসহ সার্বিক বিষয়ে উন্নয়ন করতে জনপ্রতিনিধি ও কর্মকর্তাদের মধ্যে সমন্বয় রেখে কাজ করতে হবে। তিনি সকলকে সু-শৃঙ্খল ভাবে কাজ করার আহবান জানিয়েছেন।

প্রধান অতিথির বক্তব্যে হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান বলেছেন, জনপ্রতিনিধি ও কর্মকর্তাদের মাঝে সমন্বয় ছাড়া কোন ক্ষেত্রেই যথাযথ উন্নয়ন সম্ভব নয়। সকলে সহযোগিতার মনোভাব নিয়ে কাজ করতে হবে। তিনি আরো বলেন গড়ের খাল পূণঃ খনন করা বানিয়াচং বাসীর প্রাণের দাবী ছিল। বানিয়াচংয়ের দাবী ঐতিহ্যবাহী খাল খনন করতে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ তহবিল থেকে আটকোটি টাকা বরাদ্ধ আনা হয়েছে। ইতিমধ্যে ঠিকাদার কাজ শুরু করে দিয়েছেন। কাজটি যাহাতে যথাযথভাবে সম্পন্ন হয় সেদিকে সকলকে নজর রাখতে হবে। সামাজিক সম্প্রিতি বজায় রেখে সকলকে কাজ করার আহবান জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x