1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
নবীগঞ্জে আগুনে মুদি দোকান পুড়ে ছাই - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০১:০০ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জে আগুনে মুদি দোকান পুড়ে ছাই

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: নবীগঞ্জ শহরে মধ্যরাতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় একটি মুদি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি ও ৮০ লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে।

গত রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে শহরের নতুন বাজার মোড়ে সুরমা ট্রেডার্স নামক একটি দোকানে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়- রবিবার গভীর রাতে হঠাৎ করে শহরের নতুন বাজার মোড়ে হিমাংশু শেখর রায়ের মালিকানাধীন সুরমা ট্রেডার্সে আগুন দাউ দাউ করে জ্বলতে শুরু করে। এসময় স্থানীয় লোকজন আগুনে নেভানোর চেষ্টা করেন। পরে আগুনের তীব্রতা বেড়ে গেলে ৯৯৯ কল দিয়ে সহযোগীতা চাওয়া হয়।

তাৎক্ষণিক নবীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের একদল ফায়ার ফাইটার ঘটনাস্থলে পৌঁছে অগ্নিনির্বাপণে কাজ শুরু করে। ফায়ার কর্মী ও স্থানীয়দের প্রচেষ্ঠায় প্রায় ১ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে। ততক্ষণে মালামালসহ পুরো দোকান পুড়ে ছাই হয়ে যায়।

সুরমা ট্রেডার্স দোকানের স্বত্বাধিকারী হিমাংশু শেখর রায় জানান, প্রতিদিনের ন্যায় দোকান বন্ধ করে বাসায় চলে যাই, হঠাৎ অগ্নিকান্ডের খবর পেয়ে এসে দেখি পুরো দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এঘটনায় আমার প্রায় ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

নবীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত ইনচার্জ হাবিবুর রহমান জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই, আগুনের তীব্রতা অনেক বেশি ছিল, আশপাশের দোকানে আগুন ছড়িয়ে যাওয়ার আশংকা ছিল। তাৎক্ষনিক আমরা অনেক চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনি। অগ্নিকান্ডে প্রায় ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এবং আশপাশের দোকানের ৮০ লাখ টাকার মালামাল আমরা উদ্ধার করতে সক্ষম হয়েছি। আমাদের প্রাথমিক তদন্তে বৈদ্যুতিক শর্টসার্কিট হতে আগুণের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x