1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
শ্রীমঙ্গলে 'গঙ্গেশ দেবরায় স্মৃতি পরিষদ' এর উদ্যোগে মেধা বৃত্তি প্রদান - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১২:৩৬ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে ‘গঙ্গেশ দেবরায় স্মৃতি পরিষদ’ এর উদ্যোগে মেধা বৃত্তি প্রদান

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মেধার উৎকর্ষ বিকাশে গঙ্গেশ দেবরায় স্মৃতি পরিষদ এর উদ্যোগে গরিব ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে মেধা বৃত্তি দেয়া হয়েছে।
রবিবার সকালে শ্রীমঙ্গলের গোপেন্দ্রগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বীর মুক্তিযোদ্ধা  মোয়াজ্জেম হোসেন ছমরু এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট আইনজীবী ও সাংস্কৃতিক  ব্যক্তিত্ব তানজিনা ফেরদৌস।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  শ্রীমঙ্গল উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, গোপেন্দ্রগঞ্জ স.প্রাবি এর প্রধান শিক্ষক হাসি রানী পাল, ডা: গোপাল সরকার ও বিশিষ্ট ব্যবসায়ী  সাইফুল ইসলাম বুলবুল সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
শিক্ষার্থীদের মেধার উৎকর্ষ সাধনে এবং লেখাপড়ার উৎসাহ বৃদ্ধির জন্য গোপেন্দ্রগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভূমি দাতা প্রয়াত গঙ্গেশ দেবরায় এর পুত্র আমেরিকা প্রবাসী আশীষ দেবরায় অর্থায়নে এ শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রথম ধাপে ৫ জনকে এককালীণ অনুদান দেয়া হয়। পরে তাদের একবছরের স্কুল ফি দেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x