• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শায়েস্তাগঞ্জে শীতবস্ত্র বিতরণ

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩

করাঙ্গীনিউজ: হবিগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে শায়েস্তাগঞ্জ উপজেলায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

রবিবার (২২ জানুয়ারী) দুপুরে শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পরিষদের ৬নং ওয়ার্ড সদস্য মোঃ আব্দুল আজিজ।

সামছুল আলম রিপনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা পরিষদের চেয়ারম্যান কেন্দ্রীয় ও আওয়ামী লীগের সদস্য ডাঃ মুশফিক হুসেন চৌধুরী।

তিনি বলেন- শায়েস্তাগঞ্জবাসীর সাথে আমার আত্মার সম্পর্ক। এক সময় খুব বেশি আসা যাওয়া ছিল। জেলা পরিষদের সদস্য আব্দুল আজিজের মাধ্যমে পরিষদ থেকে শীতার্ত মানুষের জন্য কিছু কম্বল নিয়ে এসেছি। সীমাবদ্ধতার কারনে চাহিদা অনুযায়ী দেওয়া সম্ভব হয় না। তবে আপনাদের জন্য সব সময় জেলা পরিষদের হাত প্রসারিত থাকবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ নুরুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান আব্দর রশিদ তালুকদার ইকবাল, এডভোকেট হুমায়ূন কবীর সৈকত, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আ স ম আফজল আলী, সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতন, পৌর কাউন্সিলর মোঃ রজব আলী ও ইউপি মেম্বার আব্দুস সালাম প্রমুখ।

পরে দুই শতাধিক নারী পুরুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ