• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলের মিরপুরে দুই দোকান পুড়ে ভস্মিভূত, ১০-১১ লাখ টাকার ক্ষয়ক্ষতি

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২

সাব্বির হোসেন, বাহুবল প্রতিনিধিঃ:
দিনের ব্যস্ততা শেষে কনকনে শীতে ব্যাবসায়ীরা যখন বাড়ি ফিরে ঘুমিয়ে পড়েছিলেন তখন আগুন পুড়েছে হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার মীরপুর বাজারের ২ টি দোকান।

শুক্রবার দিবাগত (৩০/১২/২০২২) রাত ৩ টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পুড়ে যাওয়া দোকান দুটির মধ্যে একটি ভেরাইটিজ পন্যের দোকান(শিপরা স্টোর), অপরটি ফার্মেসি ছিল(সাহেদ ফার্মেসি)।

ক্ষতিগ্রস্ত শুকলাল সরকার জানান৷ “আগুন লাগার কারণ এখনও স্পষ্ট নয়।তার দোকান শিপরা স্টোরে প্রায় ৭-৮ লক্ষ টাকার পন্য পুড়ে ছাই হয়ে যায়।এছাড়া ও দোকানের ফার্নিচারগুলা ও পুড়ে গেছে।তিনি দুঃখ প্রকাশ করে বলেন যে এই দোকানটিই তার শেষ সম্ভল ছিল।এই দোকানের উপার্জনের উপর নির্ভরশীল ছিল তার পুরু পরিবার।
অপরদিকে সাহেদ ফার্মেসীর প্রোপাইটর সাহেদ মিয়া জানান উনার ফার্মেসিতে ২-৩ লক্ষ্ টাকার ঔষধ এবং একটি ল্যাপটপ ছিল যা সম্পুর্ন আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।

স্থানীয়রা জানান,ধোঁয়া দেখতে পেয়ে কিছু লোকজন জল ঢেলে আগুন নেভানোর কাজ শুরু করেন।আগুন নিয়ন্ত্রণে না আসলে তাৎক্ষণিক ফায়ার-সার্ভিস কে জানান।ভোর সাড়ে চারটার দিকে একদল ফায়ার- সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনলে ও ততক্ষণে পুরু ২ টি দোকানেরই সকল পণ্য পুড়ে ভস্মীভূত হয়ে যায়।এই দুর্ঘটনার পরপরই তাৎক্ষণিক ৬ নং মীরপুর ইউনিয়ন এর চেয়ারম্যান শামীম আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ব্যাবসায়িদের ভেঙ্গে না পড়ার জন্য আস্বস্ত করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ