• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কমলগঞ্জে দুই প্রতিষ্ঠানকে ২২ হাজার টাকা জরিমানা 

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
পিন্টু দেবনাথ,  কমলগঞ্জ: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ভানুগাছ বাজারে  ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ২টি প্রতিষ্ঠানকে ২২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
বৃহস্পতিবার  (২৯ ডিসেম্বর)বিকাল ৩টায় কমলগঞ্জ উপজেলা সহকারি কমিশনার(ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সোমাইয়া আক্তার এর নেতৃত্বে কমলগঞ্জ থানার পুলিশ ফোর্স এর সহায়তায় অস্বাস্থ্যকর পরিবেশে মেয়াদ উত্তীর্ণ আটা ময়দা দিয়ে বেকারীর খাদ্য পণ্য তৈরি করাসহ বিভিন্ন অপরাধে ভানুগাছ বাজারের মাধবপুর রোডে অবস্থিত ফাষ্ট টাইম বেকারীকে ১২ হাজার টাকা,১০নং রোডে অবস্থিত ডিজিটাল বেকারীকে ১০হাজার টাকাসহ মোট ২২ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।
কমলগঞ্জ উপজেলা সহকারি কমিশনার(ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সোমাইয়া আক্তার অভিযানের সত্যতা নিশ্চিত করে বলেন, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য দ্রব্য তৈরি, খাদ্য পণ্যের মেয়াদ না থাকাসহ বিভিন্ন অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে দুই প্রতিষ্ঠানকে ২২হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।জনস্বার্থে এধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ