• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০২:১২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে সংঘর্ষের ঘটনায় আহত সালামের মৃত্যু

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২

বাহুবল প্রতিনিধি : বাহুবলে মানিকপুরে গ্রামের সংষর্ষের ঘটনায় আহত আব্দুস সালাম (৫৫) মারা গেছেন।

আজ মঙ্গলবার সন্ধ্যা ৭টায় মারা যান তিনি। গত ৮ ডিসেম্বর রাস্তা নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষে তিনিসহ অর্ধশতাধিক লোক আহত হয়েছেন।

আহত আব্দুস সালাম হাসপাতালে কিছুদিন চিকিৎসা নিয়ে বাড়িতে চলে আসেন। মঙ্গলবার তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে স্বজনরা বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত আব্দুস সালাম মানিকপুর গ্রামের হাজী আলা উদ্দিনের পুত্র।

জানা যায়, বাহুবল উপজেলার সাতকাপন ইউনিয়নের মানিকা গ্রামের সফিক মিয়া ও আব্দুল গফুরের মাঝে দীর্ঘদিন ধরে একটি রাস্তায় চলাচলকে কেন্দ্র করে বিরোধ চলে আসছে।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সকালে সফিক মিয়া ঘাস নিয়ে বিবদমান রাস্তা দিয়ে যাওয়ার সময় প্রতিপক্ষের লোকজন বাঁধা দেয়। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের লোক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘন্টাকালব্যাপী সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত হয়।

এ ব্যাপারে বাহুবল মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) প্রজিত কুমার দাস মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ছুরতহাল তৈরী করে মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ