1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
শীতার্তদের মাঝে সায়হাম গ্রুপের কম্বল বিতরণ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১১:২৯ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শীতার্তদের মাঝে সায়হাম গ্রুপের কম্বল বিতরণ

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২

করাঙ্গীনিউজ: সায়হাম গ্রুপের উদ্যোগে হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার ৪টি উপজেলার ২০ হাজার শীতার্ত ও অসহায় মানুষের শীতবস্ত্র বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

মাধবপুর চুনারুঘাট নাছিরনগর শাল্লা উপজেলার বিভিন্ন এলাকায় অসহায় গরিব শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

সায়হাম গ্রুপের পরিচালক ও মাধবপুর উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান সোমবার মাধবপুর উপজেলার বহরা, চৌমুহনী ,ধর্মঘর ইউনিয়নে শীতবস্ত্র কম্বল বিতরণ করেন।

তিনি বলেন, সায়হাম গ্রুপ সবসময় অসহায় মানুষের পাশে দাঁড়ানো চেষ্টা করে, এর ধারাবাহিকতায় প্রতি বছরের ন্যায় এবারও সায়হাম গ্রুপ শীতার্ত অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, হাজী অলিউল্লাহ, মোস্তফা কামাল বাবুল, বহরা ইউনিয়নের ডাক্তার লাল মিয়া, এডভোকেট ইয়াকুব খান, শাহীন মিয়া, চৌমুহনী ইউনিয়ন চেয়ারম্যান মাহবুর রহমান সোহাগ, বাদল মিয়া, ফরিদ মিয়া, হামিদুর রহমান, ধর্মঘর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কামাল হোসেন, আবিদ মাষ্টার প্রমূখ। সায়হাম গ্রুপের চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য সৈয়দ মোঃ ফয়সালের উদ্যোগে প্রতি বছরের ন্যায় এ বছরও হবিগঞ্জের মাধবপুর ও চুনারুঘাট উপজেলা এবং পার্শ্ববর্তী ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর ও সুনামগঞ্জের শাল্লা উপজেলার কিছু অংশে এ শীতবস্ত্র বিতরণ করা হবে।

এ বিষয়ে সায়হাম গ্রুপের চেয়ারম্যান সৈয়দ মোঃ ফয়সল বলেন, যতো দিন বেচে থাকব মানুষের ভালোবাসা নিয়ে থাকতে চাই, মানুষের সেবা করা এবাদতের সামিল। মানুষের জন্য কিছু করতে পারলে আনন্দ পাই। সায়হাম গ্রুপ মানুষের কল্যাণে কাজ করে যাবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x