1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
নাজাত ইসলামি মারকাজ কমপ্লেক্স পরিদর্শনে বৃটিশ কাউন্সিলর জেরিন - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১২:৩৪ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নাজাত ইসলামি মারকাজ কমপ্লেক্স পরিদর্শনে বৃটিশ কাউন্সিলর জেরিন

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলের ব্যতিক্রমী ও মানবিক প্রতিষ্ঠান নাজাত ইসলামি মারকাজ কমপ্লেক্স পরিদর্শন করলেন মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউনিয়নের কৃতি সন্তান যুক্তরাজ্যে নব-নির্বাচিত সর্বকনিষ্ঠ লেবার পার্টির কাউন্সিলর শাহানিয়া চৌধুরী জেরিন।
রবিবার ১১ ডিসেম্বর দুপুর ১টায় বৃটিশ কাউন্সিলর জেরিন পিতা যুক্তরাজ্য নিবাসী লেবার পার্টির ফান্ড রাইজিং কর্মকর্তা ও বিশিষ্ট সমাজসেবক শহিদুল হক চৌধুরী লিটনের সাথে কালাপুর বরুনা সড়কে অবস্থিত পরিচ্ছন্ন ও সাজানো গোছানো কমপ্লেক্সের প্রতিটি শিক্ষা ও কারিগরী কার্যক্রম পরিদর্শন করেন এবং শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের সাথে মতবিনিময় করেন। তিনি এই কমপ্লেক্সের প্রতিটি ভবন ঘুরে দেখেন। বিশেষ করে শ্রেণিকক্ষের ব্যবস্থাপনা, সমৃদ্ধ পাঠাগর, আবাসিক ব্যবস্থা, খাওয়ার রুম, পরিবেশ অবলোকন করে সন্তোষ প্রকাশ করেন। এ সময় অতিথিরা অন্ধ শিক্ষার্থী পাঠদান পর্যবেক্ষণ করেন। মাদ্রাসার শিক্ষার্থীদের পরিচ্ছন্ন ও সুসজ্জিত শ্রেণিকক্ষ দেখে অতিথিরা ভূয়সী প্রশংসা করেন। কমপ্লেক্স এলাকায় প্রবেশ করার সাথে সাথে অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ। তিনি প্রতিটি শ্রেণিকক্ষের পরিদর্শন করে ছাত্রছাত্রীদের সাথে কুশল বিনিময় শেষে খোলামেলা আলোচনা করেন এবং নিজের সাফল্য গাঁথা জীবনের গল্প শুনিয়ে সবাইকে উদ্বুদ্ধ করেন। পরে মাদ্রাসার শীক্ষার্থীদের সাথে দুপুরে খাবারে অংশ নেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x