• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শায়েস্তাগঞ্জে দুই ইউনিয়নে ৮৪ প্রার্থীর প্রতীক বরাদ্দ

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২

করাঙ্গীনিউজ: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর ও ব্রাহ্মণডুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, সংরক্ষিত আসনের মহিলা মেম্বার ও সাধারণ আসনের মেম্বার প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে।

দুই ইউনিয়নে ৯ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্ধিতায় মাঠে নেমেছেন। তন্মধ্যে নুরপুর ইউনিয়নে ৩ জন ও ব্রাহ্মণডুরা ইউনিয়নে ৬ জন চেয়ারম্যান প্রার্থী।

রবিবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা নির্বাচন কার্যালয়ে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং কর্মকর্তা মুহাম্মদ মনিরুজ্জামান।

নুরপুর চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে আওয়ামী লীগ মনোনীত মোঃ সেবন মিয়া (নৌকা), জাতীয় পার্টি মনোনীত এম এম হেলাল (লাঙ্গল) ও উপজেলা বিএনপির সভাপতি সাবেক চেয়ারম্যান স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ গোলাল কিবরিয়া চৌধুরী(আনারস)।

ব্রাহ্মণডুরা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত বর্তমান চেয়ারম্যান হোসাইন আদিল মোঃ জজ মিয়া (নৌকা), স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ হুমায়ূন কবির (অটোরিকশা), মোঃ তাজুল ইসলাম (মোটরসাইকেল), টিপু সুলতান (ঘোড়া), জাহাঙ্গীর মিয়া চৌধুরী (চশমা),জসীম উদ্দিন আহমেদ (আনারস)।

নির্বাচনে তফসিল অনুযায়ী আগামী ২৯ ডিসেম্বর ইভিএম মেশিনে সকাল সাড়ে ৮টা থেকে একটানা বিকাল সাড়ে ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ