1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
নবীগঞ্জে বেগম রোকেয়া দিবসে জয়িতাদের সংবর্ধনা - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১০:৫১ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জে বেগম রোকেয়া দিবসে জয়িতাদের সংবর্ধনা

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২

নবীগঞ্জ প্রতিনিধি: সারা দেশের ন্যায় নবীগঞ্জে আর্ন্তজাতিক প্রতিরোধ পক্ষ ২৫ থেকে ১০ ডিসেম্বর ২০২২ এবং বেগম রোকেয়া দিবস ২০২২ উপলক্ষ্যে “জয়িতা অন্বেষন বাংলাদেশ শীর্ষক কার্যক্রম এর আওতায় জয়িতাদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১২টায় উপজেলা পরিষদের সভাকক্ষে জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, এনজিও প্রতিনিধিসহ বিভিন্ন পর্যায়ের লোকজনদের নিয়ে সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার ইমরান শাহারীয়ার এর সভাপতিত্বে ও মহিলা বিষয়ক কর্মকর্তা নুসরাত ফেরদৌস এর সঞ্চালনায় শুরুতে স্বাগত বক্তব্য রাখেন তথ্য কর্মকর্তা তথ্য আপা নাহিদা আক্তার, অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, সহকারী কমিশনার (ভুমি) শাহীন দেলোয়ার, দিনারপুর কলেজের অধ্যক্ষ তনুজ রায়, ওসি অপারেশন আঃ কাইয়ুম, ডাঃ রাশেদ খান, সময় পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মোঃ সেলিম তালুকদার, পজীপ কর্মকর্তা শাকিল আহমদ, সহকারী প্রোগ্রামার কাজী মঈনুল হোসেন, অধ্যক্ষ কাঞ্চন বনিক ও ফয়জুর রব ফনি, ব্র্যাক কর্মকর্তা নার্গিস আক্তার, প্রধান শিক্ষক আলী আমজদ, জয়িতা সুফিয়া বেগম, সানারা বেগম, রাজিয়া বেগম, সোলেমা বেগম কানিজ ফাতেমা, প্রমুখ।

জয়িতাগণ হলেন সফল জননীঃ সুফিয়া বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে উঠে দাঁড়িয়েছেন যে নারীঃ রাজিয়া বেগম, অর্থনৈতিকভাবে স্বাবলম্বী নারীঃ সানারা বেগম, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে অবদান রেখেছেন যে নারীঃ কানিজ ফাতেমা, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে নারীঃ সোলেমা বেগম। পরে সকল জয়িতাদের সম্মানা ক্রেষ্ট তুলে দেন অতিথিবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x