1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
কুলাউড়ায় ৩ চোর আটক, মোটরসাইকেল উদ্ধার - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১২:৪৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কুলাউড়ায় ৩ চোর আটক, মোটরসাইকেল উদ্ধার

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২

মৌলভীবাজার প্রতিনিধি;
মৌলভীবাজার জেলার কুলাউড়া থানা পুলিশের অভিযানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে চোরাইকৃত মোটরসাইকেল ও আন্তঃজেলা ও আন্তঃবিভাগীয় চোরইচক্রের ৩ সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় বিভন্ন স্থান থেকে ৬টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ।

কুলাউড়া থানা সুত্রে জানা যায়, গত ৪ ডিসেম্বর কুলাউড়া উপজেলার মাগুরা গ্রাম থেকে সঞ্জয় দেবনাথ নামে এক ব্যক্তির ডিসকোভার ১২৫ সিসি মোটর সাইকেল চুরি হয়। এ ঘটনায় কুলাউড়া থানায় মামলা নং-০৪, তারিখ: ০৪/১২/২০২২ খ্রিঃ, ধারা: ৩৭৯ পেনাল কোড দায়ের হয়। এছাড়াও কিছু দিনের মধ্যে কুলাউড়া থেকে বেশ কয়েকটি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটে। চুরি হওয়া এসব মোটরসাইকেল উদ্ধারে পুলিশ মাঠে কাজ শুরু করে।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো: আব্দুছ ছালেক নেতৃত্বে পুলিশের একটি টিম এসআই মোহাম্মদ আমির উদ্দিন, এসআই মো: মনির হোসেন, এসআই শাহ আলম, এসআই আব্দুর রহিম জিবান, এএসআই মোঃ নাজমুল হোসেন, এএসআই তপন দেব, চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধার করতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালায়। এক পর্যায়ে প্রথমে মোটরসাইকেল চোরচক্রের অন্যতম সদস্য কমলগঞ্জ উপজেলা কালেঙ্গা গ্রামের জাহাঙ্গীরকে কুলাউড়ার পৌর এলাকার কাছুরকাপন এলাকা থেকে আটক করে পুলিশ। এসময় মোটরসাইকেলের তালা খোলার ৪ টি মাস্টার কীট উদ্ধার করে পুলিশ। আন্তঃজেলা চোরচক্রের অন্যতম সদস্য জাহাঙ্গীরকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্যের ভিত্তিতে আন্তঃজেলা ও বিভাগীয় মোটর সাইকেল চোরচক্রের আরেক সদস্য রাসেলকে কমলগঞ্জ থানার কালেঙ্গা গ্রামের তার শ্কশুর বাড়ী থেকে একটি মোটরসাইকেলের খোলা বডিসহ আটক করে পুলিশ। এরপর জাহাঙ্গীর ও রাসেলকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্যমতে সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার মেহেরপুর গ্রাম থেকে চোরাই মোটর সাইকেল গ্রহণকারী/চোর চক্রের অন্যতম আরেক সদস্য জুনেদ আহমদকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় জুনেদের কাছ থেকে একটি চোরাই পালসার মোটর সাইকেল ও মোটর সাইকেল খোলার যন্ত্রাংশ উদ্ধার করে পুলিশ। পরবর্তীতে মোটর সাইকেল চোর জাহাঙ্গীর, রাসেল ও জুনেদকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্যমতে আন্তঃবিভাগীয় চোর চক্রের সক্রিয় সদস্য সামাদ এর বাড়ি সিলেটের গোলাপগঞ্জ পানিয়াগাঁ গ্রামে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে সামাদ পালিয়ে যায়। পরে পুলিশ সামাদের বাড়ী থেকে চোরাই সন্দিগ্ধ সুজুকি মোটর সাইকেল ও একটি আরটিআর মোটর সাইকেল উদ্ধার করা হয়। আটককৃতদের দেওয়া তথ্যের ভিত্তিতে একটি ডিসকোভার মোটর সাইকেল উদ্ধার করা হয়। পরবর্তীতে ডিসকোভার মোটর সাইকেল এর মালিক কুলাউড়ার মো: তোফায়েল আহমদ চৌধুরী থানায় এসে উদ্ধার করা মোটরসাইকেল সনাক্ত করে মোটরসাইকেল চোরচক্রের ৮জনের বিরুদ্ধে কুলাউড়া থানার মামলা নং-০৯, তারিখ: ০৯/১২/২০২২ খ্রিঃ, ধারা: ৩৭৯ পেনাল কোড দায়ের করেন।
কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো: আব্দুছ ছালেক জানান, আন্তঃজেলা ও আন্তঃবিভাগীয় মোটরসাইকেল চোরচক্রের সদস্যদের বিরুদ্ধে কুলাউড়া থানায় আইনী প্রক্রিয়া শেষে জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। চোরচক্রের অন্য সদস্যদের গ্রেপ্তার করতে পুলিশ তৎপর রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x