1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
লাখাইয়ে জাতীয় রোকেয়া দিবস পালিত,  জয়িতাদের সংবর্ধনা - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১২:৪৬ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

লাখাইয়ে জাতীয় রোকেয়া দিবস পালিত,  জয়িতাদের সংবর্ধনা

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
নিতেশ দেব, লাখাই ( হবিগঞ্জ): হবিগঞ্জের  লাখাই উপজেলায় গতকাল শুক্রবার সকাল ১০ টায়   উপজেলা প্রশাসনের আয়োজনে এবং উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর ও ব্র্যাকের সার্বিক সহযোগিতায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ২২ ও জাতীয় রোকেয়া দিবস পালিত হয়েছে।
 নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও রোকেয়া দিবস উপলক্ষে বর্ণাঢ্য র্্যালী মানববন্ধন এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাখাই উপজেলার উপজেলা নির্বাহী অফিসার  শরীফ উদ্দিন ।
প্রতি বছরের ন্যায় চলতি বছরেও রোকেয়া দিবস উপলক্ষে মহিলা বিষয়ক অধিদপ্তর তৃনমূল পর্যায়ে নারী নেতৃত্ব ও নারীদের বিশেষ অবদানের জন্য স্বীকৃতি হিসেবে ৫ টি ক্যাটাগরীতে জয়িতা নারী হিসেবে তাদের কে পুরস্কৃত করেন।
জয়ীতা নারী হিসেবে ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচির অংশগ্রহণকারীদের মধ্য থেকে বিভিন্ন ক্যাটাগরীতে ৫ জন জয়িতা নির্বাচিত  হয়। আন্তর্জাতিক নারী নির্যাতন  পক্ষ পালন ও জয়ীতা কার্যক্রমে ব্র্যাকের পক্ষে সার্বিক সহযোগিতা করেন লাখাই উপজেলার  ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচি এ্যাসোসিয়েট অফিসার  ঝুমুর রাণী দেব।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x