1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
শায়েস্তাগঞ্জে বালুখেকোদের হামলায় সাবেক সেনা সদস্য সহ ৩ জন গুরুতর আহত - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১২:১০ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শায়েস্তাগঞ্জে বালুখেকোদের হামলায় সাবেক সেনা সদস্য সহ ৩ জন গুরুতর আহত

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: শায়েস্তাগঞ্জে মাটিখেকোদের হামলায় সাবেক এক সেনা সদস্য ও তার দুই ভাই গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার সকালে শায়েস্তাগঞ্জ উপজেলার আলাপুর গ্রামে এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় সাবেক সেনা সদস্য আবুল কাশেম (৪০) ও তার ভাই আবুল বসর মাসুক (৩৫) ও মোহন মিয়া (৩২) কে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা জানান, চুনারুঘাট উপজেলার আব্দুর রাজ্জাক নামে এক ব্যক্তি বালু মহাল ইজারা নিলেও ও ইজারার শর্ত ভঙ্গ করে অবৈধভাবে খোয়াই নদীর চর কেটে মাটি বিক্রি করে যাচ্ছে। এ বিষয়ে আবুল কাশেম জেলা প্রশাসক বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেন। এতে করে মাটিখেকোরা তার উপর ক্ষিপ্ত হয়ে উঠে।

বৃহস্পতিবার সকালে আলাপুর এলাকার আবুল কাশেমের মালিকানাধীন খোয়াই নদীর চর থেকে এক্সাভেটর ও ট্রাক্টর যোগে মাটি নেওয়া শুরু করে মাটিখেকোরা। এবিষয়ে জমির মালিক আবুল কাশেম তার জমির গাছ কেটে মাটি নেওয়ার কারন জিজ্ঞেস করলে বালু মহালের ইজারাদার চুনারুঘাট উপজেলার ঘরগাও গ্রামের আব্দুর রাজ্জাক, হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর গ্রামের আফরোজ মিয়া, চুনারুঘাট উপজেলার উবাহাটা গ্রামের রাসেল মিয়াসহ একদল সন্ত্রাসী দেশীয় ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে তার উপর হামলা করে গুরুতর আহত করে। এই সময় আবুল কাশেমকে বাঁচাতে এগিয়ে গেলে তার ছোট ভাই মাসুক ও মোহন মিয়াকেও মারধর করে গুরুতর জখম করে। পরে শায়েস্তাগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি শান্ত করে।

এ বিষয়ে বালুমহালের ইজারাদার আব্দুর রাজ্জাক বলেন, উপজেলা পরিষদের মাটি ভরাটের জন্য মাটি আনতে গেলে সাবেক সেনা সদস্য আবুল কাশেম বাধা দেন। এসময় এক্সাভেটর ও ট্রাক্টরের শ্রমিকদের সাথে তার হাতাহাতি হয়। এসময় তিনি (আব্দুর রাজ্জাক) উপস্থিত ছিলেন এবং পরবর্তীতে উপজেলা নির্বাহী অফিসার জায়গাটি পরিদর্শন করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x