1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বানিয়াচংয়ে আন্তর্জাতিক দুর্নীতি দিবস উদযাপন - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১২:৪৪ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বানিয়াচংয়ে আন্তর্জাতিক দুর্নীতি দিবস উদযাপন

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জের বানিয়াচংয়ে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস-২০২২ উদযাপন করা হয়েছে।

শুক্রবার সকাল ১০ ঘটিকায় বানিয়াচং উপজেলা পরিষদ মাঠে প্রতাকা উত্তোলনের মধ্যদিয়ে এদিবসের কার্যক্রম শুরু হয়।

পরে পরিষদ মাঠে শপথ ও মানন্ধন শেষে উপজেলা পরিষদ সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির যৌথ আয়োজনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ।

বানিয়াচং উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বিপুল ভূষন রায়ের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং থানার ইন্সপেক্টর তদন্ত মোঃ আবু হানিফ, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক মুফতি মাওলানা আতাউর রহমান ও বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন।

এছাড়া বানিয়াচং উপজেলা মহিলা বিষয়ক অফিসার কুহেলিকা সরকার, ইউএনও অফিসের উপ-প্রশাসনিক অফিসার সুব্রত দেব, মেধাবিকাশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভানু চন্দ্র চন্দ,বিভিন্ন কর্মকর্তা, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ বলেছেন, শুধুমাত্র সরকারী কর্মকর্তা কর্মচারীরাই দুর্নীতি করেন না, পরিবার থেকে শুরু করে দুর্নীতি সমাজের সর্বক্ষেত্রে। দুর্নীতি মুক্ত দেশ গড়তে সকলকে একযোগে কাজ করতে হবে। মনে রাখবেন যারা দুর্নীতি করে এবং দুর্নীতি করতে উৎসাহিত করে তারা সবাই সমাজের শত্রু। এসময় তিনি বানিয়াচং উপজেলা প্রশাসনকে দূর্নীতি মুক্ত করার আশ্বাস
দেন।
#
বানিয়াচংয়ে বেগম রোকেয়া দিবস উদযাপন
স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের বানিয়াচংয়ে বেগম রোকেয়া দিবস-২০২২ উদযাপন করা হয়েছে। এ উপক্ষ্যে ০৯ ডিসেম্বর শুক্রবার সকাল সাড়ে ১১ ঘটিকায় বানিয়াচং উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ।

বক্তব্য রাখেন, বানিয়াচং থানার ইন্সপেক্টর তদন্ত মোঃ আবু হানিফ, বানিয়াচং উপজেলা মহিলা বিষয়ক অফিসার কুহেলিকা সরকার, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক মুফতি মাওলানা আতাউর রহমান, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, আবৃতি শিক্ষক মোঃ মখলিছ মিয়া প্রমুখ। এছাড়া মহিলা বিষয়ক অধিদপ্তরের অধীনে চলা বিভিন্ন প্রোগ্রামের সদস্যগণ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে বিভিন্ন অবদানের জন্য ৫ জয়িতাকে ক্রেস্ট প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x