1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
দল ছেড়ে চলে যাওয়ার হুমকি দিয়েছিলেন রোনালদো? - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১১:৩৪ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

দল ছেড়ে চলে যাওয়ার হুমকি দিয়েছিলেন রোনালদো?

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২

স্পোর্টস ডেস্ক: ক্লাব ফুটবলে চলতি মৌসুমে নিয়মিতই বেঞ্চে দেখা গেছে ক্রিস্টিয়ানো রোনালদোকে। তাই বলে জাতীয় দলেও? সেটাও আবার বিশ্বকাপের মঞ্চে ! হ্যাঁ তেমন অবাক করা দৃশ্যই দেখা গেছে গত মঙ্গলবার।

সুইজারল্যান্ডের বিপক্ষে রোনালদোকে ছাড়াই একাদশ সাজান কোচ ফার্নান্দো সান্তোস। যা চমকে যাওয়ার মতো সিদ্ধান্ত। তখন বেশ স্বাভাবিকভাবেই তা মেনে নিয়েছিলেন রোনালদো। ক্যামেরার লেন্সে বেশিরভাগ সময়ই ধরা পড়েছিল তার মুচকি হাসি।
তবে পর্তুগালের সংবাদমাধ্যম ‘রেকর্ড’ বলছে অন্য কথা। বোমা ফাটানো এক তথ্য প্রকাশ করেন তারা। তাদের দাবি অনুযায়ী, শুরুর একাদশ থেকে বাদ পড়ার পর ক্ষোভে ফেটে পড়েন রোনালদো। বিশ্বকাপে দল ছেড়ে চলে যাওয়ারও হুমকি দেন এই ফরোয়ার্ড। কিন্তু পরিস্থিতি বুঝতে পারার পর ও পর্তুগালের কথা ভেবে সিদ্ধান্ত থেকে সরে আসেন তিনি। যদিও পর্তুগাল ফুটবল ফেডারেশনের দেওয়া এক বিবৃতিতে জানানো হয় খবরটি সত্যি নয়।

রেকর্ড তাদের পাতায় লেখে, ‘যখন রোনালদো জানলেন তিনি শুরুর একাদশে থাকবেন না, তখন কোচের সঙ্গে আলোচনার উত্তাপে সবচেয়ে বাজে সিদ্ধান্তের কথা ভেবেছিলেন তিনি। ’

গ্রুপ পর্বে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ম্যাচের ৬৫ মিনিটে রোনালদোকে বদলি করিয়েছিলেন সান্তোস। কিন্তু পর্তুগিজ এই ফরোয়ার্ড তাতে নাখোশ ছিলেন। সান্তোসকে তিনি বলেন, ‘আমাকে তুলে নিতে বড্ড তাড়া আপনার। ’

রোনালদোর প্রতিক্রিয়া স্বাভাবিক ভাবেই পছন্দ হয়নি সান্তোসের। তারপরই শুরু হয় জল্পনা-কল্পনার। সেটা সত্যিও হয় পরে, যখন তিনি রোনালদোকে শুরুর একাদশে রাখেননি। এই ফরোয়ার্ডের পরিবর্তে সুযোগ পেয়েই হ্যাটট্রিক করেন গনসালো রামোস। তাই কোয়ার্টার ফাইনালেও মরক্কোর বিপক্ষে রোনালদোকে একাদশে রাখা হবে কি না তা নিয়ে রয়েছে শঙ্কা।

এদিকে সুইজারল্যান্ড ম্যাচের পরের দিন অতিরিক্ত খেলোয়াড়দের সঙ্গে অনুশীলন করেননি রোনালদো! রেকর্ডের মতে, রোনালদো পর্তুগালের হয়ে সমাধানের চেয়ে সমস্যাই বেশি তৈরী করছেন করছেন। আগামী ১০ ডিসেম্বর কোয়ার্টার ফাইনালে মরক্কোর মুখোমুখি হবে পর্তুগাল। রোনালদো শুরুর একাদশে থাকবেন তো?

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x