1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
মৌলভীবাজারে জুয়াড়ীসহ আটক ৬ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১১:২৭ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মৌলভীবাজারে জুয়াড়ীসহ আটক ৬

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারে সাজাপ্রাপ্ত ১ আসামি ও ৪ জুয়াড়ীসহ ৬ জনকে আটক করেছে পুলিশ।

বুধবার (৭ ডিসেম্বর) রাতে মৌলভীবাজার মডেল থানার এএসআই মাহবুবুল আলম অভিযান চালিয়ে শহরের সেন্টাল রোড এলাকা থেকে দিদার আলী নামের ১ বছরের সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেপ্তার করেন।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত দিদার আলী মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের একটি মামলায় (জিআর ১৮৯/১৬) এক বছরের সশ্রম কারান্ড এবং ৫০০ টাকা অর্থদন্ড অনাদায়ে আরও ১০ দিনের সশ্রম কারাদন্ডের আদেশপ্রাপ্ত আসামি। অন্যদিকে জেলার রাজনগর থানা পুলিশের পৃথক অভিযানে ইয়াবাসস একজনকে ও জুয়া খেলারত অবস্থায় ৪ জুয়াড়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার রাত সাড়ে ১২টার দিকে রাজনগর থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় এর সার্বিক দিক নির্দেশনায় ও পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ূন কবীর এর নেতৃত্বে এসআই মো: সওকত মাসুদ ভূইয়া, এসআই সুলেমান আহমদ রাজনগর উপজেলার উত্তর ঘরগাঁও গ্রামে অভিযান চালিয়ে আশরাফুল হক আরিফ (২৩)কে ১২ পিছ ইয়াবাসহ গ্রেপ্তার করেন।

অপর এক অভিযানে রাত আড়াইটার সময় এসআই মো: কামাল উদ্দিন, এএসআই মো: সুমন মিয়া অভিযান চালিয়ে উপজেলার টেংরা ইউনিয়নের কাছাড়ী গ্রামের  আক্কাছ মিয়ার বাড়ি থেকে বাড়ির মালিক মো: আক্কাছ মিয়া(৪৬), সুবেদ মিয়া (৩৫), কলিঙ্গ কর (৩৮), লিপন মিয়া (৩০),কে গ্রেপ্তার করেন। এসময় আটক জুয়াড়ীদের কাছ থেকে নগদ-৮৬০ টাকা জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করে পুলিশ।

আটক আসামিদের বিরুদ্ধে বৃহস্পতিবার সকালে নিজ নিজ থানায় মামলা দায়েরের পর জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x