1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
সাংবাদিক কলামিস্ট এহসান বিন মুজাহিরের পিতার ইন্তেকাল - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৮:০৬ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সাংবাদিক কলামিস্ট এহসান বিন মুজাহিরের পিতার ইন্তেকাল

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সাংবাদিক ও কলামিস্ট, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহযোগী সদস্য এহসান বিন মুজাহির এর পিতা প্রবীণ আলেম, সাইটুলা ইসলামিয়া আরাবিয়া ইমদাদুল উলুম মাদরাসার প্রতিষ্ঠাতা মুহতামিম মাওলানা মুজাহিরুল হক (রহ.) আর নেই। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) তিনি মঙ্গলবার সিলেটের নর্থইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মৃত্যুবরণ করেন।

বুধবার বাদ যোহর পৌর এলাকার বাইতুল আমান জামে মসজিদে মরহুমের যানাজার নামাজ অনুষ্টিত হয়। যানাজায় পৌর মেয়র মহসীন সিয়া মধুসহ শহরের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে উনাকে বিজিবি ক্যাম্প সংলগ্ন কবরস্তানে দাফন করা হয়।

মাওলানা মুজাহিরুল হক (রহ.) করাচি মাদরাসা থেকে ১৩৯১ হিজরিতে দাওরায়ে হাদিস কৃতিত্বের সাথে সম্পন্ন করে হবিগঞ্জের রায়ধর মাদরাসায় শিক্ষকতা শুরু করেন। আশির দশকে তিনি শ্রীমঙ্গলের সাইটুলা এলাকায় ইসলামিয়া আরাবিয়া ইমদাদুল উলুম মাদরাসা প্রতিষ্ঠা করেন এবং প্রায় তিন যুগ মাদরাসার মুহতামিম (প্রিন্সিপাল) এর দায়িত্ব সুনামের সাথে পালন করেন। দীর্ঘ সময় তিনি মাদরাসার খেদমতের পাশাপাশি নানা দ্বীনি খেদমতে নিয়োজিত ছিলেন। উনার মৃত্যুতে শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি-সম্পাদকসহ সকল সাংবাদিকরা গভীর শোক প্রকাশ করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x