1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি হলেন বাহুবলের রকিবুল - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৮:০২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি হলেন বাহুবলের রকিবুল

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২

করাঙ্গীনিউজ: হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক অপরাধ সভায় জেলার শ্রেষ্ঠ থানা হিসেবে বাহুবল মডেল থানাকে নির্বাচিত করা হয়েছে।

বুধবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সভায় ভালো পারফর্মেন্সের পুরস্কার হিসেবে বাহুবল মডেল থানাকে জেলার শ্রেষ্ঠ থানা হিসেবে নির্বাচিত করা হয়।

জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে রকিবুল ইসলাম খান, শ্রেষ্ঠ ওসি ( তদন্ত) হিসাবে প্রজিত কুমার দাস এবং ডাকাতি মামলার রহস্য উদঘাটন, আসামি গ্রেফতার ও মালামাল উদ্ধার এর জন্য টিম বাহুবল থানাকে পুরস্কৃত করা হয়। পুরস্কার হিসেবে নগদ অর্থ, ক্রেস্ট ও ধন্যবাদপত্র তুলে দেন জেলার পুলিশ সুপার এস এম মুরাদ আলি।

জানা যায়, বাহুবল সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক, বিট পুলিশিং কার্যক্রম জোরদার, গ্রেপ্তারি পরোয়ানা তামিল, স্পর্শকাতর মামলা সমূহের অগ্রগতিসহ গত নভেম্বর মাসের অভিন্ন মানদণ্ডের আলোকে হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ থানা হিসেবে বাহুবল মডেল থানাকে নির্বাচিত করা হয়। বাহুবল থানা ইতিহাসে একসাথে তিনটি পুরস্কার এটাই প্রথম।

এ সময় উপস্থিত ছিলেন মাহফুজা আক্তার শিমুল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), হবিগঞ্জ, পলাশ রঞ্জন দে, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল), হবিগঞ্জ, মহসীন আল মুরাদ, অতিরিক্ত পুলিশ সুপার (মাধবপুর সার্কেল), আবুল খয়ের, সহকারী পুলিশ সুপার (বাহুবল সার্কেল) ও জেলার সকল থানার অফিসার ইনচার্জ ও পুলিশ অফিসারবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x