1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বাহুবল উপজেলা চেয়ারম্যানের ছেলে ইসলাম ইয়াবা মামলায় গ্রেফতার - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৮:৩১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবল উপজেলা চেয়ারম্যানের ছেলে ইসলাম ইয়াবা মামলায় গ্রেফতার

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২

বাবার পাওয়ারে মাদক ব্যবসা জমজমাট

করাঙ্গীনিউজ: হবিগঞ্জের বাহুবল উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমানের ছেলে সৈয়দ ইসলামকে ইয়াবা মামলায় গ্রেফতার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিকেলে বাহুবল বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

সে উপজেলার সদর ইউনিয়নের লোহাখলা এলাকার বাসিন্দা।

বাহুবল মডেল থানার ওসি মো: রাকিবুল ইসলাম জানান, ঢাকার একটি ইয়াবা মামলায় সে পলাতক ছিল, সেই ওয়ারেন্টের মূলে তাকে গ্রেফতার করা হয়।

সৈয়দ ইসলাম রাজধানী সহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবাসহ মাদক ব্যবসা করে আসছিল। তার বাবা উপজেলা চেয়ারম্যান হওয়ার পর থেকেই তার বাবার ডান হাত হিসাবে উপজেলায় কর্তৃত্ব করে আসছিল। উপজেলা প্রশাসনের ছত্রচায়ায় থেকে বাহুবলের আনাচে কানাছে ছিল তার ইয়াবা ব্যবসা। উঠতি বয়সী ছেলেদের হাতে তুলে দিত ইয়াবা। সব সময় সে থাকত ধরা চোয়ার বাইরে।

তার বাবা চেয়ারম্যান হওয়ার পর থেকেই তার মাদক ব্যবসা আরো জমজমাট হয়ে উঠে। উপজেলার বিভিন্ন উন্নয়ন কাজ হত তার মাধ্যমে। তাকে মোঠা অংকের টাকা দিয়ে ম্যানেজ না করতে পারলে মিলেনা কোন কাজ।

বিগত কয়েক মাস আগেও লোহাখলা গ্রামে একটি উন্নয়ন কাজে বাধা প্রদান করে সে। কারন তাকে ঠিকাদার টাকা দিয়ে ম্যানেজ করতে পারেনি। পরে ওই ঠিকাদের মামলায়ও কারাগারে যায় সে।

এলাকার চিহৃিত মাদক ব্যবসায়ী সৈয়দ ইসলামকে গ্রেফতার করায় খুশি উপজেলার সাধারণ জনগণ।

বাহুবল বাজারের বাসিন্দা মো: মহিবুর রহমান বলেন, চেয়ারম্যানের ছেলেকে আগে পকেটে কিছু না দিলে কোন কাজই মিলে না। টাকা দিয়ে কিনতে হয় কাজ। উপজেলা চেয়ারম্যানের পাশের চেয়ারেই বসে তার ছেলে।

জাঙ্গালিয়া গ্রামের বাসিন্দা আনোয়ার মিয়া বলেন,সে একজন চিহৃিত মাদক ব্যবসায়ী। তার বাবা উপজেলা চেয়ারম্যান থাকায় এলাকায় দেদারছে বিক্রি করছে মাদক।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x