1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
মসলায় রং, দুই কারখানার মালিককে জরিমানা - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৮:৪১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মসলায় রং, দুই কারখানার মালিককে জরিমানা

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মসলা কারখানায় অভিযান চালিয়েছে মৌলভীবাজার জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এসময় নিম্নমানের মসলায় ক্যামিক্যাল ও রং মিশিয়ে বাজারজাত করার অপরাধে দুটি মসলা কারখানাকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

সোমবার (৫ ডিসেম্বর) দুপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন এর নেতৃত্বে র‌্যাব-৯ ফোর্সের একটি টিমের সহযোগিতায় শ্রীমঙ্গল শহরের পৌর এলাকার বিভিন্ন মসলা কারখানায় অভিযান পরিচালনা করা হয়।

এসময় মানবদেহের জন্য ক্ষতিকারক রং মশলায় মিশিয়ে বাজারজাত করার অপরাধে সোনার বাংলা রোডে অবস্থিত রকিব মশলার মিলকে ২০ হাজার টাকা, নতুন বাজারে অবস্থিত মাসুম মশলার মিলকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

সহকারী পরিচালক মো: আল-আমিন জানান, মশলার মিল মালিকরা মসলার সাথে রং মিশানোর বিষয়টি অস্বীকার করেলও পরবর্তীতে রং মিশানোর কথা তারা স্বীকার করলে দুটি প্রতিষ্টানকে ভোক্তা আইনে জরিমানা করা হয়। এছাড়াও শ্রীমঙ্গলে সকল মশলার মিল মালিকদের সতর্ক করতে আগামীকাল জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার কার্যালয়ে ডাকা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x