1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
শ্রীমঙ্গলে ৩ নারীসহ আটক ৯ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১১:০১ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে ৩ নারীসহ আটক ৯

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে শহরের বিভিন্ন আবাসিক হোটেলে অভিযানকালে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় ৩নারী ও ৪ যুবককে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়াও পুলিশের পৃথক দুটি অভিযানে আরো দুই আসামি গ্রেপ্তার হয়।
রোববার রাতে শ্রীমঙ্গল থানার এসআই আনোয়ারুল ইসলাম পাঠানের নেতৃত্বে পুলিশ শহরের বিভিন্ন আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় ৩ নারীসহ ৭ জনকে আটক করেন। পুলিশের আরো দুটি অভিযানে এক মাদক কারবারি ও এক ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি গ্রেপ্তর হয়।
আবাসিক হোটেল থেকে আটককৃতরা হলেন, মো: হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার অলিউর রহমান আনহার (২৩), চুনারুঘাট উপজেলার মো: মুহিত মিয়া (২১), বাহুবল উপজেলার মো: জসিম উদ্দিন (২৪), মৌলভীবাজার সদর উপজেলার আপার কাগাবালার মো: রেজাউর রহমান, ঢাকার যাত্রাবাড়ী এলাকার নাছিমা আক্তার তুহিন, কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলার জহুরা আক্তার (২২), ঢাকা যাত্রাবাড়ী থানার মৃধাবাড়ী এলাকার জেরিন আক্তার জুবলী (৩০), হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার মাগুরউন্ডা গ্রামের শারমিন আক্তার (১৯)।
শ্রীমঙ্গল থানার অভিসার ইনচার্জ মো: জাহাঙ্গীর হোসেন সর্দার জানান, আটককৃদের আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় গ্রেপ্তার করা হয়। তাদের ফৌঃ কাঃ বিঃ ৫৪ ধারা মোতাবেক গ্রেফতার করে পেনাল কোডের ২৯০ ধারা প্রসিকিউশন দাখিল পূর্বক সোমবার ৫ ডিসেম্বর সকালে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। শ্রীমঙ্গল থানা পুলিশের অন্য দুটি অভিযানে এসআই জাকির হোসেন অভিযান চালিয়ে কালীঘাট ইউনিয়নের ভাড়াউড়া চা বাগান কালীবাড়ি রোড থেকে ৬০লিটার দেশীয় চোলাই মদসহ উজ্জল হাজরা (৩২) নামের এক মাদক কারবারি ও শ্রীমঙ্গল থানার এসআই মো: জামাল উদ্দিন অভিযান চালিয়ে মির্জাপুর ইউনিয়নের ছাত্রাবট গ্রাম থেকে ১১পিছ ইয়াবাসহ সন্তোষ কুমার দাস (২২) নামের আরেক মাদক কারবারিকে গ্রেপ্তার করেন। এছাড়াও শ্রীমঙ্গল থানার এএসআই জীবন বাকতি অভিযান চালিয়ে উপজেলার রাজঘাট চাবাগান থেকে জিআর-১৭৫/২২ (শ্রীঃ) এর পরোয়ানাভুক্ত পলাতক আসামি কৃষ্ণ বাউরিকে গ্রেপ্তার করেন। আটককৃতদের বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় আইনী প্রক্রিয়া শেষে সোমবার ৫ ডিসেম্বর দুপুরে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x