1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বাহুবলে শীতার্ত মানুষের মধ্যে শীত বস্ত্র বিতরণ করেছে কেএম ফাউন্ডেশন - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১২:০৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে শীতার্ত মানুষের মধ্যে শীত বস্ত্র বিতরণ করেছে কেএম ফাউন্ডেশন

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ৩০ নভেম্বর, ২০২২

বাহুবল প্রতিনিধি:
জনকল্যাণ মূলক কার্যক্রমের অংশ হিসেবে বাহুবলে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন কেএম ফাউন্ডেশন।

বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নের কয়েকটি গ্রামের শতাধিক শীতার্ত মানুষ ও শিশুদের মধ্যে শীতবস্ত্রের কম্বল ও শিশুদের শীতের পোষাক বিতরণ করা হয়।

কে এম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সম্প্রীতির হবিগঞ্জ সামাজিক সংগঠনের উপদেষ্টা রহমত মুন্নার অর্থায়নে ফাউন্ডেশনের নিয়মিত জনকল্যাণমূলক কার্যক্রমের অংশ হিসেবে এলাকার হত দরিদ্র বিভিন্ন মানুষের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

আজ বুধবার বিকাল ৩ টার দিকে উপজেলার মিরপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। কেএম ফাউন্ডেশনের সভাপতি মোঃ জাবেদ আহমেদ এর সভাপতিত্বে ও মোঃ মহসিন এর পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মিরপুর ইউপি চেয়ারম্যান মোঃ শামীম আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাহুবল প্রেসক্লাব এর সভাপতি ছিদ্দিকুর রহমান মাসুম, সাধারণ সম্পাদক এফ আর হারিছ। বক্তব্য রাখেন, যুগ্ম সাধারণ সম্পাদক যোবায়ের আহমেদ, সাংগঠনিক সম্পাদক ছাদিকুর রহমান, কেএম ফাউন্ডেশনের সদস্য সাজিদুর রহমান পাবেল, জাকারিয়া আমিন, রমিজ আলী, অভিনেতা আকতার হুসেন, সাগর আহমেদ প্রমুখ।
কে এম ফাউন্ডেশনের সভাপতি মোঃ জাবেদ আহমেদ বলেন, ব্যতিক্রমী এ কর্মসূচির আওতায় আমরা জেলার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে শিক্ষা সামগ্রী বিতরণসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছি। এখন শীত মৌসুম, তাই এলাকার শীতার্ত ও দরিদ্র শতাধিক পরিবারের মধ্যে কম্বল দিতে সক্ষম হয়েছি। ভবিষ্যতেও আমাদের এই অগ্রযাত্রা অব্যাহত থাকবে।

ভিডিও কলের মাধ্যমে দুবাই থেকে উক্ত বিতরণ অনুষ্ঠানে অংশগ্রহণ করে কেএম ফাউন্ডেশনের চেয়ারম্যান রহমত মুন্না বলেন, সেবামূলক এ বিতরণ অনুষ্ঠানে আপনারা কষ্ট করে উপস্থিত হয়ে অনুষ্ঠানটিকে সফল করে তোলার জন্য আপনাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। ভবিষ্যতে আমাদের এ ফাউন্ডেশনের মাধ্যমে মানব কল্যাণমূলক এমন কর্মকান্ড অভ্যাহত থাকবে। এ জন্য তিনি সমাজের সকল শ্রেনী পেশার মানুষের সহযোগীতা কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x