1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
মৌলভীবাজার পুলিশ লাইন্স ও রিজার্ভ অফিস পরিদর্শন করেছেন ডিআইজি - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১২:৫৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মৌলভীবাজার পুলিশ লাইন্স ও রিজার্ভ অফিস পরিদর্শন করেছেন ডিআইজি

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ২৬ নভেম্বর, ২০২২

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজার জেলা পুলিশ লাইন্স, রিজার্ভ পরিদর্শন ও সনদপত্র বিতরণ করেছেন সিলেট রেঞ্জ এর ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ।

শুক্রবার ১০টায় সিলেট রেঞ্জ পুলিশের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ পিপিএম মৌলভীবাজার জেলা পুলিশ লাইন্স এবং রিজার্ভ অফিস পরিদর্শন করেন। এসময় ডিআইজিকে ফল দিয়ে বরণ করেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।

এসময় ডিআইজি পুলিশ লাইন্স মাঠে জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের সদস্যদের অংশগ্রহণে প্যারেড পরিদর্শন করেন এবং অভিবাদন গ্রহণ করেন।

শেষে পুলিশ লাইন্স ড্রিল শেডে ইন-সার্ভিস সেন্টার, হবিগঞ্জ এবং জেলা পুলিশের আয়োজনে পুলিশের কনস্টেবল ও নায়েক পদমর্যাদার সদস্যদের এক সপ্তাহ ব্যাপী দক্ষতা উন্নয়ন কোর্সের সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণ কোর্সে অংশগ্রহণকারীদের মধ্যে সনদপত্র বিতরণ করেন। পরে জেলা পুলিশের মোটরযান শাখা, রেশন স্টোর, পুলিশ ব্যারাক, অস্ত্রাগার, রিজার্ভ অফিস, ক্লোথিং স্টোর, ডি স্টোর পরিদর্শন করেন। তিনি সরকারি নথিপত্র পর্যালোচনা করেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। এছাড়াও ডিআইজি পুলিশ লাইন্সের বিভিন্ন নির্মাণ কাজ পরিদর্শন এবং তদারকি করেন।

এসময় উপস্থিত ছিলেন মো: আব্দুল হান্নান, কমান্ড্যান্ট (পুলিশ সুপার), ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, হবিগঞ্জ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) সুদর্শন কুমার রায় , অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জিয়াউর রহমান , অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাউসার দস্তগীর প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x